এক মাস পিছিয়ে গেলো বঙ্গবন্ধু গোল্ডকাপ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ২৪ আগস্ট ২০১৯

এক মাস পিছিয়ে নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের। বাফুফের আগে সিদ্ধান্ত অনুযায়ী জাতির পিতার নামের এই টুর্নামেন্ট হওয়ার কথা ছিল ২৫ সেপ্টেম্বর থেকে ৬ অক্টোবর পর্যন্ত। বাফুফে আজ (শনিবার) নির্বাহী কমিটির সভা করে টুর্নামেন্টের নতুন তারিখ নির্ধারণ করেছে ২২ অক্টোবর থেকে ২ নভেম্বর।

বঙ্গবন্ধু গোল্ডকাপ এক মাস পিছিয়ে যাওয়ায় চট্টগ্রাম আবাহনী আয়োজিত শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ কবে হবে তা নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। কারণ, চট্টগ্রাম আবাহনী এই টুর্নামেন্ট অক্টোবরের তৃতীয় সপ্তাহে শুরুর ঘোষণা দিয়েছিল। সেভাবেই তারা ভারতের তিন ক্লাব মোহনবাগান ইস্টবেঙ্গল ও মোহামেডান এবং থাইল্যান্ড ও মালদ্বীপের একটি ক্লাবকে আমন্ত্রণ জানিয়েছিল।

বাফুফের নির্বাহী কমিটির সভা শেষে সিনিয়র সহসভাপতি আবদুস সালাম মুর্শেদী বলেছেন, ‘শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের তারিখ আগামীকাল জানানো হবে। কারণ, রোববার আমরা চট্টগ্রাম আবাহনীর শীর্ষ দুই কর্মকর্তা চেয়ারম্যান আবদুল লতিফ এমপি এবং মহাসচিব শামসুল হক চৌধুরী এমপির সঙ্গে আলোচনা করে শেখ কামাল আর্ন্তাতিক ক্লাব কাপের তারিখ নির্ধারণ করবো।’

আরআই/আইএইচএস/এমকেএইচ