আবারও নেইমারের গোলে জিতল পিএসজি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১৪ এএম, ২৩ সেপ্টেম্বর ২০১৯

দলবদলের মৌসুমে নানান নাটকের পর ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে রয়ে গেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। কিন্তু ক্লাবে তার অবস্থান মানতে পারেনি পিএসজির সমর্থকরা। তাই তো নেইমার মাঠে নামলেই চলতে থাকে একের পর এক দুয়ো।

তবে সেসবকে থোরাই কেয়ার করেন নেইমার। মাঠে নিজের সেরা ঢেলে দিতে কোনো কার্পণ্যই করেন না এ ব্রাজিলিয়ান তারকা। সমর্থকদের দুয়ো এক পাশে রেখে পরপর দুই ম্যাচে নেইমারের করা গোলেই জয় পেয়েছে পিএসজি।

রোববার রাতে লিওনের মাঠে খেলতে গিয়ে একপর্যায়ে পয়েন্ট খোয়ানোর শঙ্কায় ভুগছিলো ফ্রান্সের বর্তমান চ্যাম্পিয়নরা। তবে তাদের শঙ্কা দূর করেছেন নেইমার। তার করা একমাত্র গোলে ১-০ গোলের জয় নিয়েই প্যারিসে ফিরেছে ক্লাবটি।

খেলা লিওনের মাঠে হলেও, দুই দলের অবস্থা থেকে বোঝার উপায় ছিলো না আসলেই স্বাগতিক দল কি-না তারা। কেননা অতিথি হিসেবে খেলতে গিয়েও দাপুটে ফুটবলের প্রদর্শনী করেছে পিএসজি। শুধু গোলটাই করতে পারছিল না তারা। যে কারণে প্রথমার্ধে কোনো গোলের দেখা পায়নি তারা।

দ্বিতীয়ার্ধেও হচ্ছিলো না কাজের কাজ। শেষপর্যন্ত ম্যাচের ৮৭ মিনিটে গিয়ে পিএসজিকে তিন পয়েন্ট পাইয়ে দেন নেইমার। অ্যাঞ্জেল ডি মারিয়ার বাড়িয়ে দেয়া বল নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের কোনাকুনি শটে বল জালে জড়ান নেইমার। স্বস্তির জয় পায় থমাস টুখেলের শিষ্যরা।

এ জয়ের পর ৬ ম্যাচে ৫ জয়ে পাওয়া ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষস্থান মজবুত করেছে পিএসজি। সমান ম্যাচে ৪ জয়ে ১২ পয়েন্ট রয়েছে দুইয়ে থাকা অ্যাঙ্গারসের দখলে।

এসএএস/পিআর