দুই ম্যাচকে সামনে রেখে ব্রাজিলের অনুশীলনে নেইমার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:০৭ পিএম, ০৯ অক্টোবর ২০১৯

আবারও ব্রাজিলের অনুশীলনে দেখা গেল সুপারস্টার নেইমারকে। সামনে ফিফার দুটি প্রীতি ম্যাচ। একটি সেনেগালের বিপক্ষে, আরেকটি নাইজেরিয়ার। এই দুই ম্যাচকে সামনে রেখে অনুশীলনে একত্রিত হয়েছেন ব্রাজিলের খেলোয়াড়রা।

সেনেগালের বিপক্ষে ম্যাচ ১০ অক্টোবর। তারপর সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ, ১৩ অক্টোবর 'সুপার ঈগল'খ্যাত নাইজেরিয়ার মোকাবেলা করবে সেলেকাওরা। ম্যাচটি অনুষ্ঠিত হবে সিঙ্গাপুরের ন্যাশনাল স্টেডিয়ামে।

এই দুই ম্যাচকে সামনে রেখেই ক্লাব ছেড়ে জাতীয় দলে একত্রিত হয়েছেন ব্রাজিলের খেলোয়াড়রা। সোমবার দলের সঙ্গে যোগ দিয়েছেন গ্যাব্রিয়েল হেসুস আর এডারসন।

প্যারিস সেন্ট জার্মেইয়ের নেইমারের সঙ্গে আগেই দলে যোগ দিয়েছেন থিয়াগো সিলভা আর মারকুইনহস, লিভারপুলের রবার্তো ফিরমিনো আর ফ্যাবিনহো। ক্লাল্লাঙ্গ ফুটবল হাবে গতকাল (মঙ্গলবার) অনুশীলন করেছেন লুকাস পিকুয়েতা, কাসেমিরো, ফিলিপ কৌতিনহো আর এডের মালিতাও, রিচার্লিসনও।

প্রীতি ম্যাচের আগে উদ্বোধনী প্রেস কনফারেন্সে মার্কুইনহিস বলেন, ‘খেলোয়াড়রা জাতীয় দলের হয়ে খেলতে যান, ক্লাব কোচ আর সমর্থকরা হয়তো পছন্দ করেন না। তবে আমাদের জাতীয় দলের কোচ তিতের কথাও তো ভাবতে হবে। জাতীয় দলে তিনি কিভাবে দলের খেলোয়াড়দের পরীক্ষা আর একতাবদ্ধ করবেন? তার তো এমন প্রীতি ম্যাচ দরকার।’

এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]