সৌদিতে বিজয় গোল্ড কাপের প্রস্তুতি শুরু

আব্দুল হালিম নিহন
আব্দুল হালিম নিহন আব্দুল হালিম নিহন , সৌদি আরব প্রতিনিধি সৌদি আরব
প্রকাশিত: ১১:৩৩ এএম, ১৮ অক্টোবর ২০১৯

সৌদি আরবের রাজধানী রিয়াদে প্রথমবারের মতন আয়োজন করা হচ্ছে সৌদি প্রবাসীদের গঠিত ফুটবল দল নিয়ে ‘বিজয় গোল্ড কাপ-২০১৯’। সৌদি আরবের জনপ্রিয় ‘আমরা সৌদি আরব প্রবাসী বাংলাদেশি’ সংগঠনের আয়োজনে ও রিয়াদ বাংলাদেশ দূতাবাসের সার্বিক সহযোগিতায় আয়োজিত হচ্ছে এই টুর্নামেন্টে।

এরই মধ্যে ১২টি দল এতে অংশ নেয়ার জন্য তাদের নাম নিবন্ধন করেছে। দলগুলো হলো- সৌদি প্রবাসী ফুটবল ক্লাব, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ বাংলা শাখা, প্রবাস বাংলা, প্রিন্ট টুডে ফুটবল ক্লাব, প্রাইড অপ বেঙ্গল ফুটবল ক্লাব, সুলমানিয়া লাইন্স ক্লাব, হারা বি.ডি ফুটবল ক্লাব, বাথা প্রবাসী ফুটবল ক্লাব, আল খারিজ ফ্রেন্ডস ক্লাব, ফ্রেন্ডস সার্কেল ফুটবল ক্লাব, দ্যা ফেনিয়ান্স ক্লাব (নাম পরিবর্তন হবে) এবং ইউনাইটেড উজারাত ফুটবল ক্লাব।

এ টুর্নামেন্টের জন্য বৃহস্পতিবার রাত থেকে নিবন্ধিত দলগুলোকে নিয়ে প্রস্ততি ম্যাচ শুরু করেছেন আয়োজকরা। প্রথমবারের মতন প্রবাসী ফুটবল প্রেমীদের জন্য এমন আয়োজনে খুব খুশি রিয়াদ প্রবাসী ফুটবলপ্রেমীরা। প্রবাসী ফুটবলপ্রেমীরা রিয়াদ দূতাবাসের রাষ্ট্রদূত গোলাম মসীহ কে ধন্যবাদ জানান ।

এই ‘বিজয় গোল্ড কাপ-২০১৯’ টুর্নামেন্টে সবধরণের সহযোগিতার আশ্বাস দিয়ে প্রবাসীদের জন্য সবসময় ভালো কাজের সঙ্গে রয়েছেন রিয়াদ বাংলাদেশ দূতাবাস- এমনটি জানান রাষ্ট্রদূত গোলাম মসীহ ।

নভেম্বর মাস থেকে টুর্নামেন্টের মূল পর্বের খেলা শুরু হওয়ার কথা রয়েছে। সবগুলো খেলা অনুষ্ঠিত হবে প্রতি বৃহস্পতিবার ও শুক্রবার রাতে।

আব্দুল হালিম নিহন/এসএএস/এমএস