জয়ে ফিরলো ভারতের মোহনবাগান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৫৭ পিএম, ২৩ অক্টোবর ২০১৯

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপে শুরুটা ভালো ছিল না কলকাতার জায়ান্ট মোহনবাগান অ্যাথলেটিক ক্লাবের। নিজেদের প্রথম ম্যাচে তারা হেরে যায় লাওসের ইয়ং এলিফ্যান্টের কাছে।

তবে শিরোপার অন্যতম দাবিদার ভারতের ক্লাবটি ঘুরে দাঁড়িয়েছে দ্বিতীয় ম্যাচেই। আজ (বুধবার) চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে ভারতের ক্লাবটি ২-০ গোলে হারিয়েছে গতবারের চ্যাম্পিয়ন মালদ্বীপের টিসি স্পোর্টসকে।

এ জয়ে টুর্নামেন্টের সেমিফাইনালে খেলার সম্ভাবনা তৈরি হলো মোহনবাগানের। দুই ম্যাচে তাদের পয়েন্ট ৩। ‘এ’ গ্রুপে এখন পর্যন্ত ৩ দলের পয়েন্টই ৩ করে। বাকি দুই দল চট্টগ্রাম আবাহনী ও লাওসের ইয়ং এলিফ্যান্ট। রাতে মুখোমুখি হয়েছে চট্টগ্রাম আবাহনী ও ইয়ং এলিফ্যান্ট। এ ম্যাচে যারা জিতবে তারাই উঠে যাবে সেমিফাইনালে।

মোহনবাগান এই ম্যাচে প্রাধান্য বিস্তার করেই পূর্ণ পয়েন্ট নিয়ে হোটেলে ফিরেছে। চতুর্থ মিনিটে ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর ড্যানিয়েলের গোলে এগিয়ে যায় মোহনবাগান। ৬৪ মিনিটে স্প্যানিশ ফুটবলার মার্টিনেজের গোলে ব্যবধান দ্বিগুণ করে তারা।

দুই ম্যাচে প্রথম জয়ে মোহনবাগের টিকে থাকার সম্ভাবনা তৈরি হলেও দুই ম্যাচেরে দুটিতেই হেরে বিদায়ের পথে গতবারের চ্যাম্পিয়ন মালদ্বীপের টিসি স্পোর্টস।

আরআই/আইএইচএস/পিআর