শতভাগ মনোবল নিয়েই ওমানের বিরুদ্ধে খেলতে নামবো : জামাল ভূঁইয়া

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:১৫ পিএম, ১৩ নভেম্বর ২০১৯

স্পেন থেকে জামাল ভূঁইয়া যেদিন ওমানের মাসকাটে পৌঁছেছিলেন, সেদিন অন্যরকম এক অভিজ্ঞতা হয়েছিল তার। অধিনায়ক কোথা থেকে কখন আসবেন সে খবর রেখে সকাল সকাল বিমানবন্দরে হাজির হয়েছিলেন কয়েকজন প্রবাসী বাংলাদেশী। তাদের হাতে ছিল লাল-সবুজ পতাকা। বিমান বন্দরে সমর্থকদের উষ্ণ অভ্যর্থনা পেয়ে অভিভূত হয়েছিলেন লাল-সবুজ অধিনায়ক।

মাসকাট ও তার আশপাশের শহরে আছেন অনেক বাঙালি। জামাল ভূঁইয়ার প্রত্যাশা এই বাংলাদেশিরা বৃহস্পতিবার স্টেডিয়ামের গ্যালারিতে এসে তাদের পক্ষে গলা ফাটাবেন, লাল-সবুজ পতাকা দুলিয়ে তাদের অনুপ্রেরণা দেবেন। ইতিমধ্যে তিনি তাদের মাঠে এসে খেলা দেখতে এবং উৎসাহ দিতে অনুরোধও জানিয়েছেন।

নিজের ফেসবুক পেজে একটি ভিডিও আপলোডের মাধ্যমে বাংলাদেশ অধিনায়ক প্রবাসী বাংলাদেশীদের স্টেডিয়ামে এসে তাদের সমর্থন জানানোর অনুরোধ করেছেন।

ম্যাচের আগে শেষ প্রস্তুতি সেরে অধিনায়ক জামাল ভূঁইয়া বলেছেন, ‘ওমান শক্তিশালী দল। তারা খুবই সংগঠিত। দলে ভালো ভালো খেলোয়াড় আছেন, যাদের গোল করার দক্ষতা অনেক। আমাদের দায়িত্ব হবে তাদের প্রতিরোধ গড়া। আমাদের প্রস্তুতি ভালো হয়েছে। ওমানের খেলা আমরা দেখেছি। তাদের শক্তি ও দুর্বলতা সম্পর্কে জেনেছি। আমরা শতভাগ মনোবল নিয়েই তাদের বিরুদ্ধে খেলতে নামবো।’

আরআই/এমএমআর/পিআর