জামাল, ইয়াসিন, জীবনকে নিয়েই এসএ গেমসের দল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:২৬ পিএম, ১৯ নভেম্বর ২০১৯

ডিফেন্ডার ইয়াসিন খান, মিডফিল্ডার জামাল ভূঁইয়া ও স্ট্রাইকার নাবিব নেওয়াজ জীবনকে সিনিয়র কোটায় রেখে এসএ গেমসের জন্য অনর্ধ্ব-২৩ দল ঘোষণা করেছেন ফুটবলের প্রধান কোচ জেমি ডে।

আজ (মঙ্গলবার) ঘোষিত ২০ সদস্যের দলের ১৬ জনই ছিলেন ওমানের বিপক্ষে জাতীয় দলের সর্বশেষ স্কোয়াডে। জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়াকেই দেয়া হয়েছে এসএ গেমস দলের এই গুরুত্বপূর্ণ দায়িত্ব।

যোগ হওয়া চারজনের মধ্যে দুইজন গোলরক্ষক পাপ্পু হোসেন ও মাহফুজ হাসান প্রীতম। বাকি দুই জন ডিফেন্ডার সুশান্ত ত্রিপুরা ও মিডফিল্ডার আল আমিন। ডাক পাওয়া এই ২০ ফুটবলার নিয়ে জেমি ডে বৃহস্পতিবার নেমে পড়বেন অনুশীলনে।

এসএ গেমস হবে ১ থেকে ১০ ডিসেম্বর নেপালের কাঠমান্ডু ও পোখারায়। ফুটবল থেকে নাম প্রত্যাহার করে নিয়েছে ভারত। আফগানিস্তান এমনিতেই নেই গেমসে। তাই বাংলাদেশ, পাকিস্তান, শ্রীলংকা, নেপাল, মালদ্বীপও ভুটান- এই ৬ দল নিয়ে হবে এবারের এসএ গেমস ফুটবল।

এসএ গেমসে ফুটবল দল

আনিসুর রহমান জিকু, পাপ্পু হোসেন, মাহফুজ হাসান প্রীতম, বিশ্বনাথ ঘোষ, রহমত মিয়া, ইয়াসিন খান, টুটুল হোসেন বাদশা, ইয়াছিন আরাফাত, রিয়াদুল হাসান রাফি, সুশান্ত ত্রিপুরা, জামাল ভূঁইয়া, রবিউল হাসান, আল আমিন, আরিফুর রহমান, মোহাম্মদ ইব্রাহিম, বিপলু আহমেদ, রাকিব হাসান, মাহবুবুর রহমান সুফিল, সাদ উদ্দিন ও নাবিব নেয়াজ জীবন।

আরআই/আইএইচএস