ব্রাজিলিয়ান তরুণের জোড়া গোলে ম্যান সিটির বড় জয়

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৫৮ এএম, ০৪ ডিসেম্বর ২০১৯

ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমটা খুব একটা ভালো কাটছে না বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির। প্রতিদ্বন্দ্বী ক্লাব লিভারপুলের চেয়ে বেশ পিছিয়ে রয়েছে তারা। তবু ঘুরে দাঁড়াতে মরিয়া পেপ গার্দিওলার শিষ্যরা।

তারই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে প্রতিপক্ষের মাঠ থেকে ৪-১ গোলের বড় জয় নিয়েছে ফিরেছে ম্যান সিটি। বার্নলি এফসির বিপক্ষে এ জয়ে জোড়া গোল করেছেন ব্রাজিলিয়ান ২২ বছর বয়সী তরুণ গ্যাব্রিয়েল হেসুস।

ম্যাচের শুরু থেকে শেষপর্যন্ত একক আধিপত্য বিস্তার করেছে সিটিজেনরা। প্রথম গোলের জন্য তাদের অপেক্ষা করতে হয় ২৪ মিনিট পর্যন্ত। প্রায় একক নৈপুণ্যে দলকে এগিয়ে দেন হেসুস।

প্রথমার্ধে আর গোল পায়নি সিটি। দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন হেসুস। সম্ভাবনা জাগান হ্যাটট্রিকের। শেষপর্যন্ত তার করতে পারেননি। তবে ৬৮ মিনিটের মাথায় তৃতীয় গোল করেন রদ্রি।

ম্যাচের একদম শেষদিকে গিয়ে ৮৭ মিনিটের সময় এক হালি পূরণ করেন রিয়াদ মাহরেজ। মিনিট দুয়েক পর স্বাগতিকদের পক্ষে ১টি গোল শোধ করে দেন রবার্ট ব্র্যাডি। যার ফলে ৪-১ গোলের জয় নিয়ে ফেলে ম্যান সিটি।

এ জয়ের পর ১৫ ম্যাচে ১০ জয় ও ২ ড্রতে ৩২ পয়েন্ট নিয়ে দুই নম্বরে অবস্থান করছে সিটিজেনরা। তাদের চেয়ে ১ ম্যাচ কম খেলে ৪০ পয়েন্ট সংগ্রহ করে শীর্ষে অবস্থান করছে লিভারপুল।

এসএএস/জেআইএম