রোনালদোর গোলের পর জুভেন্টাসের প্রথম হার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৩৯ এএম, ০৮ ডিসেম্বর ২০১৯

ইতালিয়ান সিরি 'আ'তে জুভেন্টাসের আশপাশে নেই কোনো দল। টানা ৮ মৌসুম ধরে তারাই চ্যাম্পিয়ন। কিন্তু চলতি মৌসুমে ঠিক চ্যাম্পিয়নসুলভ খেলতে পারছে না মাউরিসিও সারির দল।

একের পর এক পয়েন্ট হারিয়ে নেমে গেছে পয়েন্ট টেবিলের দুই নম্বরে। সবশেষ শনিবার রাতে লাজিওর মাঠ থেকে ১-৩ গোলে হেরে ফিরেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো, পাওলো দিবালারা।

অথচ ম্যাচের প্রথম গোলটা করেছিল জুভেন্টাসই। সতীর্থ মিডফিল্ডার রদ্রিগো বেনটাঙ্কুরের দারুণ পাস ডি-বক্সে পেয়ে সহজেই লক্ষ্যভেদ করেন রোনালদো। অবশ্য তার এ গোল জয়ের জন্য যথেষ্ঠ ছিল না। প্রথমার্ধের যোগ করা অতিরিক্তি সময়েই সমতায় ফেরে লাজিও। গোল করেন লুইজ ফেলিপ রামোস মারচি।

দ্বিতীয়ার্ধে গোল করতে পারছিল না কোনো দলই। ম্যাচে চলছিলো সমতা। কিন্তু ৬৯ মিনিটের মাথায় প্রতিপক্ষের মিডফিল্ডারকে ভয়াবহ ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন জুভেন্টাসের হুয়ান কুয়াড্রাডো। ফলে দশজনের দলে পরিণত হয় জুভেন্টাস। সুযোগটা বেশ ভালোভাবেই কাজে লাগায় লাজিও।

তবে ৭১ মিনিটের মাথায় পেনাল্টি পেয়েও গোল করতে পারেননি লিগের সর্বোচ্চ গোলদাতা সিরো ইম্মোবিল। মিনিট তিনেক পর অবশ্য হতাশ করেননি সার্গেজ মিলিঙ্কোভিচ। তার গোলেই লিড নেয় লাজিও। আর অতিরিক্ত যোগ করা সময়ের পঞ্চম মিনিটে শেষ গোলটি করেন ফিলিপ্পে কাইসেদো।

এ হারের পর ১৫ ম্যাচে ১১ জয় ও ৩ ড্রতে ৩৬ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে নেমে গেছে জুভেন্টাস। সমান ম্যাচে ১২ জয় ও ২ ড্রতে ৩৮ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে ইন্টার মিলান।

এসএএস/এমএস