শেষ ম্যাচে সহজ জয় রিয়াল জুভেন্টাস পিএসজির

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:১০ পিএম, ১২ ডিসেম্বর ২০১৯

উয়েফা চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডের লাইনআপ নিশ্চিত হয়েছিল আগেই। তাই বুধবার রাতে গ্রুপপর্বের শেষদিনের ম্যাচে খুব বেশি উত্তেজনা ছিলো না। বড় দলগুলো বেশ আয়েশী ভঙ্গিতেই খেলেছে শেষ ম্যাচটি, পেয়েছে সহজ জয়।

দিনের একমাত্র উত্তেজনাপূর্ণ ম্যাচ ছিলো জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখের সঙ্গে ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পারের। বায়ার্নের মাঠে খেলতে গিয়ে ১-৩ গোলে হেরেছে টটেনহ্যাম। জার্মান ক্লাবটির পক্ষে গোল করেছেন কিংসলে কোম্যান, থমাস মুলার ও ফিলিপ্পে কৌতিনহো। হটস্পারদের পক্ষে একটি গোল শোধ করেন রায়ান সেসেগনন।

এছাড়া ক্লাব ব্রুগের মাঠ থেকে ৩-১ গোলের জয় নিয়ে ফিরেছে রিয়াল মাদ্রিদ। গোল করেছেন দুই ব্রাজিলীয় তরুণ রদ্রিগো, ভিনিয়াস জুনিয়র এবং লুকা মদ্রিচ। একটি গোল শোধ করেন হান ভানাকেন।

জয় পেয়েছে রিয়ালের নগর প্রতিদ্বন্দ্বী ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদও। তারা ২-০ গোলে হারিয়েছে লোকোমোটিভ মস্কোকে। গোল দুইটি করেছেন হোয়াও ফেলিক্স ও ফেলিপে অগাস্ত মন্টেইরো।

তুরষ্কের ক্লাব গ্যালাতাসারায়ের জালে গোল উৎসব করে ৫-০ গোলে জিতেছে প্যারিস সেইন্ট জার্মেই। বড় জয়ের ম্যাচে ১টি করে গোল করেছেন মাউরো ইকার্দি, পাওলো সারাভিয়া, কাইলিয়ান এমবাপে, নেইমার জুনিয়র এবং এডিনসন কাভানি।

ক্রিশ্চিয়ানো রোনালদোর ক্লাব জুভেন্টাস ২-০ গোলে হারিয়েছে বেয়ার লেবারকুজেনকে। দলের জয়ে গোল দুইটি করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো এবং গঞ্জালো হিগুয়াইন।

এসএএস/জেআইএম