আবার কমল নারী ফুটবল লিগের দল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৫৯ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২০

খেলা মাঠে গড়ানোর আগে আরেক দফা কমলো নারী ফুটবল লিগের দল। খেলাও পেছাল আরেক দফা। ১৫ ফেব্রুয়ারির পরিবর্তে লিগ শুরু হবে ২২ ফেব্রুয়ারি। ৮ দল খেলোয়াড় রেজিস্ট্রেশন করলেও খেলবে ৭টি। বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) স্বপ্নচূড়া অ্যান্ড আকেলপুর নামের একটি দলকে বাদ দিয়ে তৈরি করেছে লিগের ফিকশ্চার।

খেলা শুরুর আগে কেন একটি দল বাদ পড়লো? বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাঈম সোহাগ বলেন, ‘ওই ক্লাবটিতে আভ্যন্তরীন কোন্দল আছে। একেক সময় একেজন যোগাযোগ করেন। সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে বনিবনা নেই মনে হয়। লিগ শুরুর পর দেখা গেলো কোনো ম্যাচে ওয়াকওভার দিয়ে বসলো তারা। যে কারণে, মহিলা লিগ কমিটি জরুরি সভা করে তাদের বাদ দিয়েই ফিকশ্চার করেছে।’

৭ দল নিয়ে ডাবল লিগভিত্তিক হবে খেলা। ২২ ফেব্রুয়ারি কমলাপুর বীরশ্রেষ্ঠ মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বসুন্ধরা কিংস ও বেগম আনোয়ারা স্পোর্টিং ক্লাব। ম্যাচটি শুরু হবে বিকেল ৩টায়। পরের দিন দুপুর ১২ টায় প্রথম ম্যাচ খেলবে কুমিল্লা ইউনাইটেড ও জামালপুর কাচারিপাড়া একাদশ এবং বিকেল ৩টায় নাসরিন ফুটবল একাডেমির বিপক্ষে খেলবে স্পারটান এমকে সিলেট এফসি।

আরআই/আইএইচএস/পিআর