লিগ কমিটির সভায় অংশ নিতে দেওয়া হয়নি বসুন্ধরার প্রতিনিধিকে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ২৪ মার্চ ২০২০

বিকেলে প্রফেশনাল লিগ কমিটির যে জরুরি সভায় অনির্দিষ্টকালের জন্য বাংলাদেশ প্রিমিয়ার লিগ স্থগিতের সিদ্ধান্ত হয়েছে, সে সভায় ছিলেন না গতবারের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের প্রতিনিধি। ছিল না দেশের অন্যতম জনপ্রিয় ক্লাব মোহামেডানের প্রতিনিধিও।

এর মধ্যে বসুন্ধরা কিংস প্রতিনিধি হিসেবে পাঠিয়েছিল তাদের টেকনিক্যাল ডিরেক্টর বায়েজিদ আলম জোবায়ের নীপুকে। কিন্তু লিগ কমিটি তাকে সভায় অংশ নেয়ার অনুমতি দেয়নি। নীপু বাফুফে ভবনে এসে ফিরে যান সভায় অংশ নিতে না পেরে।

আর মোহামেডান ক্লাব থেকে একজন স্থায়ী সদস্যকে পাঠাবে বলে ফোন করেছিল বাফুফে সাধারণ সম্পাদককে। কিন্তু বাফুফের নিয়ম অনুযায়ী দুই ক্লাবের কারোরই লিগ কমিটির সভায় প্রতিনিধিত্ব করা বৈধতা ছিল না বলে অনুমতি মেলেনি।

কেন সভায় অংশ নিতে দেয়া হয়নি বসুন্ধরা কিংসের প্রতিনিধিকে? ‘আমাদের কমিটির সদস্যরা নির্দিষ্ট নামে। যখন প্রতিনিধির নাম চাওয়া হয়েছি তখন সবাই নাম দিয়েছে। বসুন্ধরা কিংস যাকে পাঠিয়েছিল তিনি লিগ কমিটিতে ক্লাবটির প্রতিনিধি নন। কারো নাম পাঠালেই আমরা তো অনুমতি দিতে পারি না। মোহামেডান থেকে ফোন করে একজনের কথা বলা হয়েছিল। তাদের বলেছি হবে না, যার নাম আছে তাকে পাঠাতে হবে। এভাবে একেক সময় একেকজন সভায় উপস্থিত হলে সমস্যা হয় বলে ক্লাবের প্রতিনিধিরাও উল্লেখ করেছেন’-বলেছেন বাফুফের সাধারণ সম্পাদক মো. আবু নাঈম সোহাগ।

মোহামেডান ও বসুন্ধরা কিংস ছাড়া বাকি ১১ ক্লাবের প্রতিনিধি ছিলেন জরুরি এ সভায়।

আরআই/এমএমআর/এমএস