বিকেলে ফেসবুক লাইভে আসছেন অধিনায়ক জামাল ভূঁইয়া

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ২২ মে ২০২০

করোনাভাইরাসে সবকিছু বন্ধ থাকায় ক্রীড়াবিদরা হোম কোয়ারেন্টাইনে থেকে সাধ্যমত চেষ্টা করছেন নিজেদের ফিটনেস ধরে রাখার। আর অনিশ্চিত ভবিষ্যতের দিকে তাকিয়ে, কবে আবার ফিরতে পারবেন মাঠে।

ইউরোপসহ অনেক দেশে ফুটবল মাঠে ফেরানোর চেষ্টা চলছে। জার্মানিতে লিগ পূনরায় শুরু হয়েছে কয়েকদিন আগে। তবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন মৌসুমের অবশিষ্ট অংশ পরিত্যক্ত ঘোষণা করায় আগামী সেপ্টেম্বরের আগে জামাল ভূঁইয়া-আশরাফুল রানাদের মাঠে নামার সম্ভাবনা ক্ষীণ।

এ অবস্থায় জাতীয় দলের ফুটবলাররা কোচ জেমি ডে’র নির্দেশনা মতো তাদের ফিটনসে ধরে রাখার কাজটি নিয়মতি করে যাচ্ছেন। নারী ফুটবলের প্রধান কোচ গোলাম রব্বানী ছোটনের গাইডলাইন অনুযায়ী নিজ নিজ বাড়িতে এক্সারসাইজ করছেন সাবিনা-কৃষ্ণারা।

পাশাপাশি বাফুফে ফুটবলারদের নিয়ে নিয়মিত লাইভ আড্ডার আয়োজন করে সবার সঙ্গে সবার সম্পৃক্ততা ধরে রাখার চেষ্টা করছে। বাংলাদেশ প্রিমিয়ার লিগ ছাড়াও নারী লিগের খেলোয়াড়রাও ফেসুবক আড্ডায় তাদের করোনাকালীন সময়টা কিভাবে কাটাচ্ছেন তা পরস্পরের সঙ্গে শেয়ার করছেন।

এমন কি বাফুফের ন্যাশনাল টিমস কমিটিও জাতীয় দলের ফুটবলারদের সঙ্গে লাইভ আড্ডা করে দিয়েছেন আগামীর দিক নির্দেশনা। সে ধারাবাহিকতায় আজ (শুক্রবার) বিকেল ৪টায় ফেসবুক লাইভে আসছেন জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। তিনি ডেনমার্ক থেকে অংশ নেবেন এই লাইভে।

আরআই/এসএএস/পিআর