ঈদের শুভেচ্ছা জানালেন ইংলিশ ফুটবল কোচ জেমি ডে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ২৪ মে ২০২০

‘হাই কোচ? হাউ আর ইউ?’ শব্দ কয়টি লিখতেই ইংল্যান্ড থেকে বাংলাদেশ ফুটবলের প্রধান কোচ জেমি ডে’র উত্তর-‘আই অ্যাম ফাইন, ঈদ মোবারক। হোপ, ইউ আর ভেরি ওয়েল।’ এরপর জাতীয় দলের প্রধান কোচ ঈদেল শুভেচ্ছা জানালেন জাতীয় দলেরসহ বাংলাদেশের সব ফুটবলারকে।

‘আমি জাতীয় দলসহ অন্যান্য সব ফুটবলার, কোচিং স্টাফ, বাফুফের কর্মকর্তা, কর্মচারি, বাংলাদেশের আমার সব বন্ধুদের ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। জানি, এবারের ঈদটা আগের সব ঈদেল মতো না, কঠিন। তারপরও ঘরে বসে স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালন করতে হবে’-বলছিলেন জাতীয় দলের প্রধান কোচ।

গত ঈদের সময় ছিলেন নিজ দেশে। এবারও সেখানে আছেন। জানালেন, পরিবারের সদস্যদের নিয়ে ভালোই আছেন। সোমবার ঈদ সেটা নিশ্চিত হওয়ার পর থেকেই জাতীয় দলের খেলোয়াড়দের কাছ থেকে ঈদের শুভেচ্ছা পেয়েছেন কোচ।

‘আমি ইতিমধ্যেই জাতীয় দলের সব খেলোয়াড়ের কাছ থেকে ঈদের শুভেচ্ছা পেয়েছি। শুভেচ্ছা পেয়েছি বাংলাদেশ ফুটবল ফেডারেশন থেকেও। আমার অনেক বন্ধুও বাংলাদেশ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। আমি সবাইকে ধন্যবাদ ও ঈদ মোবারক জানাই’-লন্ডন থেকে বলছিলেন জেমি ডে।

আরআই/এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - ja[email protected]