তিন ফুটবলারকে ক্যাম্পে ওঠার অনুমতি দেয়নি বসুন্ধরা কিংস

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৪২ পিএম, ০৪ আগস্ট ২০২০

জাতীয় দলের ক্যাম্পে প্রাথমিকভাবে ডাক পাওয়া ৩৬ ফুটবলারের ১৪ জনই বসুন্ধরা কিংসের। আগামীকাল (বুধবার) থেকে খেলোয়াড়দের তিন ধাপে ক্যাম্পে ওঠাবে বাফুফে।

কিন্তু ক্যাম্পে যোগ দেয়ার জন্য তিন ফুটবলারকে অনুমতি দেয়নি বসুন্ধরা কিংস। অনুমতি না পাওয়া তিন ফুটবলার হলেন-মতিন মিয়া, মাসুক মিয়া জনি ও আতিকুর রহমান ফাহাদ।

তিন ফুটবলারই ইনজুরিতে ছিলেন। বসুন্ধরা কিংস আগেই জানিয়েছিল, তাদের চোট পাওয়া এবং চোট কাটিয়ে ওঠা ফুটবলারদের আগস্টের মাঝামাঝিতে ক্যাম্পে ডাকবে। সেপ্টেম্বরে তারা শুরু করবে এএফসি কাপের জন্য ক্যাম্প।

ক্লাবের অন্য ১১ ফুটবলার বুধবার থেকে ক্যাম্পে উঠবেন। এই তিন খেলোয়াড়কে তাদের তত্ত্বাবধানে অনুশীলন করাবে বলে বাফুফেকে জানিয়ে দিয়েছে বসুন্ধরা কিংস।

কোচ জেমি ডেও জানেন বিষয়টি। লন্ডন থেকে তিনি জাগো নিউজকে বলেছেন,‘তিন ফুটবলারকে বসুন্ধরা কিংস ক্যাম্পের জন্য ছাড়ছে না। সেটা বাফুফেকে চিঠি দিয়ে জানিয়েছে তারা।’

আগামীকাল ও পরের দিন ১২ জন করে খেলোয়াড় কোভিড-১৯ পরীক্ষা করে ক্যাম্পে ওঠাবে বাফুফে। ৭ আগস্ট শেষ দিনে ওঠাবে ৭ জন। আপাতত ৩১ জন ফুটবলার উঠছেন ক্যাম্পে।

ডেনমার্ক থেকে জামাল ভূঁইয়ার ও ফিনল্যান্ড থেকে তারিক রায়হান কাজীর আসতে দেরি হবে। দুটি দেশ থেকেই নাগরিকদের অন্য দেশে যাওয়ার ওপর কঠোর বিধিনিষেধ আছে।

আরআই/এমএমআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]