রোনালদোর রেকর্ডটা ভেঙে দিতে চান তিনি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:১৪ পিএম, ১০ আগস্ট ২০২০

চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ড থেকেই বিদায় ঘটেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাসের। কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল এবং ফাইনাল এখনও বাকি। তার আগেই দর্শক হয়ে যেতে হলো রোনালদোকে। তার পুরনো ক্লাব রিয়াল মাদ্রিদেরও একই অবস্থা। বিদায় নিতে হলো দ্বিতীয় রাউন্ড থেকে।

ইউরোপিয়ান জায়ান্টদের মধ্যে চ্যাম্পিয়ন্স লিগে টিকে আছে এখনও বার্সেলোনা, বায়ার্ন মিউনিখ, ম্যানসিটি কিংবা পিএসজির মত ক্লাবগুলো। এর মধ্যে ক্রিশ্চিয়ানো রোনালদোর একটি রেকর্ডে চোখ আটকে গেছে বায়ার্ন মিউনিখের পোলিশ সুপারস্টার রবার্ট লেওয়ানডস্কির।

চ্যাম্পিয়ন্স লিগের এক মৌসুমে রোনালদোর সর্বোচ্চ গোল করার রেকর্ড রয়েছে। ২০১৩-১৪ মৌসুমে রিয়াল মাদ্রিদের হয়ে একাই ১৭ গোল করে রেকর্ডের পাতায় নাম লিখে রেখেছেন সিআর সেভেন।

কিন্তু রোনালদোর ঘাড়ের ওপর নিঃশ্বাস ফেলছেন রবার্ট লেওয়ানডস্কি। চলতি মৌসুমে এখনও পর্যন্ত ১৩টি গোল করে ফেলেছেন তিনি। আর মাত্র ৫টি গোল করতে পারলেই তিনি পার হয়ে যাবেন রোনালদোকে। টুর্নামেন্টের বাকি সময়টাতে পারবেন তিনি ৫টি গোল করতে?

তবে বায়ার্নের এই স্ট্রাইকারের জন্য দুঃসংবাদ হলো, এবারের চ্যাম্পিয়ন্স লিগের বাকি পর্ব হবে পুরোপুরি নকআউট পদ্ধতিতে। হোম অ্যান্ড অ্যাওয়ে সিস্টেম থাকছে না। একটি মাত্র ম্যাচ হবে প্রতি রাউন্ডে। হারলেই বিদায়। তারওপর, কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মুখোমুখি হচ্ছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার, ১৪ আগস্ট, লিসবনে।

আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]