বাসায় চিকিৎসা নিচ্ছেন করোনা আক্রান্ত বাদল রায়

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:৪০ পিএম, ১৩ আগস্ট ২০২০

তিন বছর আগে মস্তিষ্কে রক্তক্ষরণের পর বেশ কিছুদিন দেশে ও দেশের বাইরে হাসপাতালে চিকিৎসা নিয়েছিলেন সাবেক তারকা ফুটবলার ও বাফুফে সহসভাপতি বাদল রায়। ২০১৭ সালের পর থেকে জাতীয় দল ও মোহামেডানের সাবেক এ অধিনায়ক সাংগঠনিক কার্যক্রমও চালিয়ে গেছেন।

দেশে করোনা শনাক্ত হওয়ার পর ক্রীড়াঙ্গনের বিভিন্নজনকে ফোন করে খবরও নিয়েছেন। পরামর্শ দিয়েছেন স্বাস্থ্যবিধি মেনে ঘরে অবস্থান করতে। সেই বাদল রায় নিজেই এখন করোনা আক্রান্ত।

বাদল রায়ের বাসা রাজধানীর ‘করোনা রেড জোন’ হিসেবে চিহ্নিত ওয়ারিতে। শরীরে করোনা উপসর্গ দেখা দিলে দুইদিন আগে ভর্তি হয়েছিলেন রাজধানীর আজগর আলী হাসপাতালে। কোভিড-১৯ পরীক্ষা করানোর রিপোর্ট পজিটিভ আসে। তবে চিকিৎসকের পরামর্শে বৃহস্পতিবার বাড়িতে ফিরে এসেছেন তিনি।

বাদল রায়ের দ্রুত আরোগ্য কামনা করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মো. সালাউদ্দিন ও সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগসহ নির্বাহী কমিটির কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

বাদল রায় নিজেও সবার কাছে দোয়া চেয়েছেন যাতে দ্রুত সুস্থ হয়ে উঠতে পারেন।

আরআই/এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]