প্রতি ১২২ মিনিটে একটি ট্রফি অদ্রিওলার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:১৬ পিএম, ২৪ আগস্ট ২০২০

মৌসুমের শুরুটা করেছেন রিয়াল মাদ্রিদের হয়ে, জিতেছেন ঘরোয়া লিগ ও ঘরোয়া কাপ। অর্ধেক মৌসুম যেতেই লোনে নাম লেখান বায়ার্ন মিউনিখে, এখানে জিতলেন আরও তিনটি। অথচ সবমিলিয়ে মাঠে ছিলেন মাত্র ৬১৩ মিনিট। অর্থাৎ প্রতি ১২২ মিনিটেই একটি করে ট্রফি জিতেছেন তিনি।

বলা হচ্ছে রিয়াল মাদ্রিদের স্প্যানিয়ার্ড মিডফিল্ডার আলভারো অদ্রিওলার কথা। যিনি বর্তমানে লোনে খেলছেন বায়ার্ন মিউনিখে এবং রোববার রাতে প্যারিস সেইন্ট জার্মেইকে হারিয়ে জিতেছেন উয়েফা চ্যাম্পিয়নস লিগের শিরোপা।

যদিও ফাইনাল ম্যাচের মূল একাদশে ছিলেন না অদ্রিওলা, তবু ছিলেন স্কোয়াডে। ফলে চ্যাম্পিয়নস লিগের শিরোপাজয়ী হিসেবে লেখা হয়েছে তার নামও। সবমিলিয়ে চলতি মৌসুমে অদ্রিওলার শিরোপা সংখ্যা মোট পাঁচটি।

২০১৯-২০২০ মৌসুমের লা লিগায় রিয়াল মাদ্রিদের হয়ে চারটি ম্যাচ খেলেছেন অদ্রিওলা। পরে জুলাই মাসে লা লিগা শিরোপা জিতেছে রিয়াল। ফলে লা লিগা জয়ী হিসেবেও লেখা হয়েছে অদ্রিওলার নাম। এর আগে জানুয়ারিতে স্প্যানিশ সুপার কাপের ম্যাচেও রিয়াল স্কোয়াডে ছিলেন তিনি।

পরে বায়ার্নে যোগ দিয়ে ট্রেবল শিরোপার সবকয়টিতেই অংশ হয়েছেন অদ্রিওলা। জার্মান জায়ান্টদের হয়ে জিতেছেন বুন্দেসলিগা, ডিএফবি পোকাল ও উয়েফা চ্যাম্পিয়নস লিগের শিরোপা।

এসএএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]