অবশেষে জয়ের দেখা পেলো হ্যাটট্রিক চ্যাম্পিয়ন পিএসজি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:২২ এএম, ১৭ সেপ্টেম্বর ২০২০

নতুন মৌসুমে ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর খেলা দেখে বোঝারই উপায় নেই তারা খেলেছে সবশেষ উয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালে, টানা তিনবার চ্যাম্পিয়ন হয়েছে ফ্রেঞ্চ লিগ ওয়ানে। নিজেদের প্রথম দুই ম্যাচে লেন্স ও মার্শেইর কাছে ১-০ গোলে হেরেছে তারা।

বুধবার রাতে তৃতীয় ম্যাচে এসে অবশেষে জয় পেয়েছে ঠিক, তবে সেটিও চ্যাম্পিয়নসুলভ নয়। ম্যাচের অতিরিক্তি যোগ করা সময়ের তৃতীয় ম্যাচে গোল করে কোনোমতে জয় নিয়ে মাঠ ছেড়েছে পিএসজি। তিন ম্যাচে মাত্র ৩ পয়েন্ট নিয়ে টেবিলের ১৫ নম্বরে অবস্থান করছে তারা।

করোনাভাইরাসের কারণে প্রথম ম্যাচ খেলতে পারেননি নেইমার জুনিয়র, অ্যাঞ্জেল ডি মারিয়া, লেওনার্দো পারেদেসরা, ছিলেন কাইলিয়ান এমবাপে। সেই ম্যাচে হেরে যায় পিএসজি। পরের ম্যাচে ফেরেন নেইমার, ডি মারিয়া, পারেদেসরা, করোনা আক্রান্ত হয়ে বাদ পড়েন এমবাপে। সেই ম্যাচেও হারে পিএসজি।

দ্বিতীয় ম্যাচটিতে লাল কার্ড দেখায় তৃতীয় ম্যাচটিতে নিষিদ্ধ হয়েছেন নেইমার ও পারেদেস, করোনা থেকে সুস্থ হয়ে ফিরতে পারেননি এমবাপে। মনে হচ্ছিল আগের দুই ম্যাচের ফলাফলই হয়তো পাবে পিএসজি। তবে হুলিয়ান ড্রাক্সলারের শেষ সময়ের গোলে জয় নিয়েই মাঠ ছাড়তে পেরেছে লিগের বর্তমান চ্যাম্পিয়নরা।

তৃতীয় ম্যাচে এসে প্রথম গোল ও জয় পাওয়া পিএসজি আছে ১৫তম স্থানে। সমান তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে রেন। সমান পয়েন্ট থাকলেও গোল ব্যবধানে পিছিয়ে থাকায় পরের দুটি স্থানে রয়েছে যথাক্রমে মোনাকো ও লিল।

এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]