বিভিন্ন লিগের ট্রফি বিতরণ সোমবার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪০ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২০

মতিঝিলস্থ বাফুফের ভবনের সামনে মাঠে তৈরি হচ্ছে বিশাল প্যান্ডেল। এক পাশে বড় এক মঞ্চ। অনেকের কাছেই মনে হতে পারে ৩ অক্টোবরের নির্বাচনকে সামনে রেখে কোনো অনুষ্ঠান হবে এখানে। আসলে তা নয়, এই প্যান্ডেল ও মঞ্চ তৈরি হচ্ছে তিনটি লিগের জমে থাকা ট্রফি প্রদানের জন্য।

২০১৪ সালে সর্বশেষ বিভিন্ন লিগের ট্রফি প্রদান করেছিল মহানগরী ফুটবল লিগ কমিটি। ৫ বছর জমে থাকার পর আবার ট্রফি প্রদান অনুষ্ঠানের আয়োজন করছে বাফুফের এই স্ট্যান্ডিং কমিটি।

আগামীকাল (সোমবার) বিকেল সাড়ে ৩ টায় তিন লিগের জমে থাকা ট্রফি ক্লাবগুলোকে প্রদান করবে লিগ কমিটি। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন।

২০১৫ সাল থেকে হওয়া তৃতীয়, দ্বিতীয় ও সিনিয়র ডিভিশন লিগের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের ট্রফি প্রদান করা হয়নি। এই ৫ বছরে দুটি করে লিগ হয়েছে তৃতীয়, দ্বিতীয় ও সিনিয়র ডিভিশনের।

৬ টি ক্লাবকে চ্যাম্পিয়ন ও ৬ টি ক্লাবকে রানার্সআপ ট্রফি প্রদান করা হবে। ডিনিয়র ডিভিশন লিগে ২০১৭ সালের চ্যাম্পিয়ন স্বাধীনতা ক্রীড়া চক্র, রানার্সআপ ওয়ারি ক্লাব ও ২০১৮-১৯ মৌসুমে চ্যাম্পিয়ন কারওয়ান বাজার প্রগতি সংঘ ও ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব।

দ্বিতীয় বিভাগ লিগে ২০১৭ সালে চ্যাম্পিয়ন নবাবপুর ক্রীড়া চক্র ও রানার্সআপ কসাইটুলি সমাজ কল্যাণ পরিষদ, ২০১৮-১৯ মৌসুমে চ্যাম্পিয়ন মুগদা সমাজ কল্যাণ ও ক্রীড়া সংঘ এবং রানার্সআপ ইস্ট অ্যান্ড ক্লাব।

তৃতীয় বিভাগ লিগে ২০১৫ সালে চ্যাম্পিয়ন দিলকুশা স্পোর্টিং ক্লাব এবং রানার্সআপ বিকেএসপি, ২০১৮ সালে চ্যাম্পিয়ন আরামবাগ ফুটবল একাডেমি এবং রানার্সআপ কদমতলা সংসদ।

আরআই/আইএইচএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]