কি থাকছে সমম্বয় পরিষদের ইশতেহারে?

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:১৬ পিএম, ৩০ সেপ্টেম্বর ২০২০

কাজী মো. সালাউদ্দিনের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদের ইশতেহার ঘোষণা হয়েছে ২০ সেপ্টেম্বর। তার প্রতিপক্ষ শফিকুল ইসলাম মানিক ইশতেহার ঘোষণা করেছেন মঙ্গলবার। বাফুফের ভোটের ঠিক দুই দিন আগে বৃহস্পতিবার ইশতেহার ঘোষণা করবে সম্মিলিত পরিষদের প্রধান প্রতিপক্ষ সমন্বয় পরিষদ। সভাপতি ছাড়া এই পরিষদের নেতৃত্ব দিচ্ছেন শেখ মোহাম্মদ আসলাম।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় রাজধানীর একটি হোটেলে ইশতেহার ঘোষণা করবে সমন্বয় পরিষদ। বাফুফের নির্বাচনের কাউন্সিলরা এখন অপেক্ষা করছেন শেখ মোহাম্মদ আসলামের নেতৃত্বাধীন এই পরিষদ তাদের ইশতেহারে কি প্রাধান্য দেবে ফুটবলের উন্নয়নে।

বাফুফের ভোটের বাকি আর মাত্র তিন দিন। ৩ অক্টোবর প্যানপ্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হবে বাফুফের এজিএম ও নির্বাচন। ১৩৯ জন কাউন্সিলর ভোট দিয়ে আগামী চার বছরের জন্য নতুন কমিটি নির্বাচন করবে।

২১ পদের জন্য ৩৪ জন প্রার্থী নির্বাচনে অংশ নিচ্ছেন। সম্মিলিত পরিষদই শুধু পূর্ণাঙ্গ প্যালেন দিয়েছে। সমন্বয় পরিষদে সভাপতি প্রার্থী নেই। চার সহসভাপতি পদের জন্য তাদের প্রার্থী ৩ জন। ২১ পদের জন্য সভাপতি ও একজন সহসভাপতি ছাড়া বাকিগুলোয় মনোনয়ন দিয়েছে সমন্বয় পরিষদ।

দুই পরিষদের বাইরেও এককভাবে নির্বাচন করছেন ৭ জন। তারা হলেন সভাপতি প্রার্থী শফিকুল ইসলাম মানিক, বাদল রায়, সহসভাপতি প্রার্থী তাবিথ আউয়াল ছাড়া আছেন ৪ জন সদস্য প্রার্থী।

আরআই/আইএইচএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]