মোহামেডানের বহু প্রতীক্ষিত নির্বাচন ৯ জানুয়ারি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ১৭ অক্টোবর ২০২০

মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের বহুল প্রতীক্ষিত বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৯ জানুয়ারি। শনিবার ক্লাবের পরিচালনা পর্ষদের ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় সভাপতিত্ব করেন ক্লাবের অন্তর্বর্তীকালীন সভাপতি অ্যাডভোকেট এএম আমিন উদ্দিন।

২০১৩ সালে ক্লাবের সর্বশেষ নির্বাচন হয়েছিল। প্রতি দুই বছর পর ক্লাবের নির্বাচন হওয়ার বিধান থাকলেও নানা কারণে সেটা হয়নি। বর্তমান পরিচালনা পর্ষদ সাত বছর ধরে ক্লাব পরিচালনা করে আসছে। গত ১৮ এপ্রিল ক্লাবের এজিএম ও নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু করনোভাইরাসের কারণে নির্বাচন স্থগিত হয়।

সভাপতি ও ১৬ জন পরিচালক নিয়ে মোহামেডানের পরিচালনা পর্ষদ। শনিবারের ভার্চুয়াল সভায় ১৪ জন উপস্থিত ছিলেন। পরিচালক ও ডাইরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়া, মাহবুবুল আনাম ও ফিরোজ কবীর অনুপস্থিত ছিলেন।

সভায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রফেশনাল লিগ কমিটিতে ক্লাবের প্রতিনিধি হিসেবে পরিচালক মোহাম্মদ মনজুর আলমকে মনোনীত করা হয়েছে।

আরআই/আইএইচএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]