ক্যাম্পে যোগ দিলেন ৩৬ ফুটবলারের মধ্যে ১২ জন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:২১ পিএম, ২৩ অক্টোবর ২০২০

দুই-তৃতীয়াংশ ফুটবলারের অনুপস্থিতির মধ্যে দিয়ে শুক্রবার শুরু হয়েছে জাতীয় দলের আবাসিক ক্যাম্প। রাত ৯টা পর্যন্ত ১২ জন ফুটবলার হোটেল ফার্সে রিপোর্ট করেছেন জাতীয় ফুটবল দলের স্থানীয় সহকারী কোচ মাসুদ পারভেজ কায়সারের কাছে।

অবশ্য আগেই ধারণা ছিল, পুরো দল নিয়ে ক্যাম্প শুরু হচ্ছে না। ৩৬ ফুটবলারের প্রাথমিক দলে থাকা বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের ১৪ ফুটবলার। তাদের মধ্যে ১২ জন যোগ দেবেন ২৭ অক্টোবর। জনি ও মতিন-এই দুইজনকে তারা ছাড়বেই না ইনজুরড থাকায়।

এ ছাড়া দুই প্রবাসী ফুটবলার ফিরবেন আরো কয়েকদিন পর। তাই ক্যাম্পের পূর্ণতা পেতে সময় লাগবে আরো কিছুদিন। তারপরও যে ২০ জনের শুক্রবার যোগ দেয়ার কথা, তাদের মধ্যে মাত্র ১২ জন রিপোর্ট করেছেন।

এত কম কেন? সহকারী কোচ মাসুদ পারভেজ কায়সার জানিয়েছেন, ‘ফুটবলাররা নিজ নিজ উদ্যোগে নিজ নিজ এলাকা থেকে করোনাভাইরাস পরীক্ষা করিয়েছেন। যারা ফলাফল পেয়েছেন এবং নেগেটিভ হয়েছে তারা যোগ দিয়েছেন। অনেকে শুক্রবার বন্ধের দিন বলে রিপোর্ট পাননি। তারা রিপোর্ট পেলে এবং নেগেটিভ হলেই যোগ দেবেন।’

শনিবার সকাল থেকে শুরু হচ্ছে ফুটবলারদের অনুশীলন। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের মাঠ ভিজে নরম হয়ে যাওয়ায় ফুটবলাররা পাশের অ্যাথলেটিক ট্র্রাকে ফিটনেস ট্রেনিং করবেন। প্রধান কোচ জেমি ডে আসার আগ পর্যন্ত ফিটনেসেই জোর দেবেন সহকারী কোচ।

আরআই/এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]