আরামবাগে ভারতীয় কোচ সুব্রত ভট্টাচার্য

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:২৪ পিএম, ৩১ অক্টোবর ২০২০

সুব্রত ভট্টাচার্য- ভারতীয় এ ফুটবল কোচের নামটি বাংলাদেশেও পরিচিত। ২০১৭ সালে ব্রাদার্স ইউনিয়নের দায়িত্ব পালন করেছিলেন কিছুদিন। এবার তিনি ঢাকায় এসেছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের আরেক দল আরামবাগ ক্রীড়া সংঘের দায়িত্ব নিয়ে। শনিবার কলকাতা থেকে ঢাকায় এসেছেন ৫৯ বছর বয়সী এই কোচ।

এক সপ্তাহ আগেই তার ঢাকায় আসার কথা ছিল। তবে সড়কপথে আসতে গিয়ে বেনাপোল থেকে তিন সহকারী কোচসহ ফেরত যেতে হয়েছিল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের বিশেষ ছাড়পত্র না থাকায়। তিন সহকারী কোচ চন্দন রাঠোর, ফিজিও সঞ্জয় বোস ও ম্যাসিয়ার গনেশ দালুইসহ দুপুরে ঢাকায় এসেছেন সুব্রত।

আরামবাগের কন্ডিশনিং ক্যাম্প হবে নীলফামারীতে। তাই হযরত শাহজালাল বিমান বন্দর থেকেই তিনি সহকারীদের নিয়ে চলে গেছেন নীলফামারী। বুধবার থেকে অনুশীলন শুরু হওয়ার কথা আরামবাগ ক্রীড়া সংঘের।

গত মৌসুমের পরিত্যক্ত লিগে ১০ নম্বর ছিল আরামবাগ ক্রীড়া সংঘ। ওই সময়ের কোচ মিলন মোল্লা এবার সুব্রতর সহকারী হিসেবে থাকছেন দলে।

আরআই/আইএইচএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]