তৃতীয় করোনা পরীক্ষায়ও পজিটিভ জাতীয় দলের কোচ জেমি ডে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ২২ নভেম্বর ২০২০

পরপর তিনবার করোনাভাইরাস পরীক্ষা করিয়ে ফলাফল পজিটিভই এসেছে জাতীয় ফুটবল দলের প্রধান কোচ জেমি ডে’র। দল কাতার যাওয়ার আগে সবার করোনা পরীক্ষা করা হয়। তাতে কোচের করোনা পজিটিভ হলে তিনি ঢাকায় থেকে যান। সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিস দল নিয়ে কাতার যান ১৯ নভেম্বর।

কোচসহ এ পর্যন্ত দলের চারজনের করোনা পজিটিভ হয়েছে। ডিফেন্ডার মনজুরুর রহমান মানিক দলের সঙ্গে যেতে পারেননি করোনা পজিটিভ হওয়ায়। কাতার যাওয়ার পর বিমানবন্দরে যে পরীক্ষা করানো হয়েছিল তাতে ম্যানেজার আমের খান ও ফিজিও ফুয়াদ হাসান হাওলাদারের ফলাফল পজিটিভ আসে।

কাতার যাওয়ার পর পুরো দলকে আরেকবার করোনা পরীক্ষা করানো হয়েছিল। সেখানে সবার ফলাফল নেগেটিভ এলেও ম্যানেজার আমের খান ও ফিজিও ফুয়াদ হাসান হাওলাদারের বিষয়টি পরিষ্কার করেনি বাফুফে। তারা দু’জন বাদে সবাই রোববারের প্রথম অনুশীলনে দলের সঙ্গে ছিলেন। মঙ্গলবার ম্যানেজার ও ফিজিও পুনরায় পরীক্ষার জন্য নমুনা দেবেন।

তিনবার পজিটিভ হলেও কোচ জেমি ডে এখনো আশাবাদী ম্যাচের আগে কাতার গিয়ে দলের সঙ্গে সময় দিতে পারবেন, ‘এখনো কিছু উপসর্গ আছে। হয়তো আরো কয়েক দিন সময় লাগবে। তবুও আশা করছি, ম্যাচের আগেই কাতার যেতে পারবো। দেখি শেষ পর্যন্ত কি হয়।’

করোনা পজিটিভ হওয়ার কারণে ঢাকায় রেখে যাওয়া ডিফেন্ডার মনজুরুর রহমান মানিকের দ্বিতীয়বার পরীক্ষা করানো হবে সোমবার। নেগেটিভ হলে তাকে কাতার পাঠানো হবে।

আরআই/আইএইচএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]