ম্যারাডোনার মৃত্যুতে আর্জেন্টিনা ফেডারেশনে শোকবার্তা বাফুফের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:০৭ পিএম, ২৭ নভেম্বর ২০২০

দিয়েগো ম্যারাডোনা, নামেই যার পরিচিতি বিশ্বজুড়ে। ভক্ত-সমর্থকদের কাঁদিয়ে গত বুধবার না ফেরার দেশে চলে গেছেন আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তি। তার এমন মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ফুটবল তথা বিশ্ব ক্রীড়াঙ্গনেই।

ম্যারাডোনাকে শ্রদ্ধা জানিয়ে আর্জেন্টিনার ফুটবল ফেডারেশনকে এক শোকবার্তা পাঠিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। ফেডারেশনের পক্ষ থেকে এই শোকবার্তাটি আর্জেন্টিনা ফুটবল প্রধান ক্লদিও তাপিয়াকে মেইল করেছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

ক্লদিও তাপিয়াকে পাঠানো শোকবার্তায় কাজী সালাউদ্দিন লিখেছেন, ‘সর্বকালের অন্যতম সেরা ফুটবলার দিয়েগো আরমান্দো ম্যারাডোনার মৃত্যুতে ভীষণ দুঃখ এবং ভগ্ন হৃদয় নিয়ে আমি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী কমিটির পক্ষ থেকে গভীর শোক জ্ঞাপন করছি।

আর্জেন্টিনা ফুটবলের এই সময়টার বিষাদ এবং দুঃখ আমরা ভাগাভাগি করে নিতে চাই। তার মতো এমন একজনের চলে যাওয়ায় আর্জেন্টিনা ফুটবল তথা বিশ্ব ফুটবলেরই অপূরণীয় ক্ষতি হয়েছে।

বিশ্বজুড়ে ফুটবল ভক্তদের হৃদয়ে তিনি সবসময় থাকবেন। আমাদের বিনীত অনুরোধ, দয়া করে এই বার্তাটা তার পরিবারের কাছে পৌঁছে দেবেন। সর্বশক্তিমান যেন তার বিদেহী আত্মাকে অনন্ত শান্তিতে রাখেন।’

প্রসঙ্গত, গত বুধবার আকস্মিক হার্ট অ্যাটাকে মৃত্যুর কোলে ঢলে পড়েন আর্জেন্টিনাকে ১৯৮৬ সালে বিশ্বকাপ জেতানোর নায়ক ম্যারাডোনা। বৃহস্পতিবার নিজের জন্মশহর বুয়েন্স আইরেসের উপকণ্ঠে অবস্থিত সমাধিস্থলে সমাহিত করা হয়েছে তাকে।

আরআই/এমএমআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]