নারী লিগে প্রথম ডাবল হ্যাটট্রিক সাদিয়ার

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:০১ পিএম, ২৮ নভেম্বর ২০২০

সাবিনা খাতুন, কৃষ্ণা রানী সরকার আর তহুরা খাতুনরা প্রতিপক্ষের ডিফেন্স চুরমার করে মুড়ি-মুড়কির মতো গোল করলেও চলমান নারী ফুটবল লিগে তাদের কেউই পারেননি ডাবল হ্যাটট্রিক করতে। লিগের দ্বিতীয় পর্বে এসে ডাবল হ্যাটট্রিকের কৃতিত্ব দেখালেন জামালপুর কাচারিপাড়া একাদশের সাদিয়া আক্তার। এটি ছিল এবারের লিগের ২৯তম ম্যাচ।

শনিবার কমলাপুর শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে সাদিয়ার ডাবল হ্যাটট্রিক জামালপুরের দলটি ৭-১ গোলে হারিয়েছে এফসি উত্তরবঙ্গকে। অন্য গোলটি করেছেন অনিকা। এফসি উত্তরবঙ্গের গোলদাতা রুনা।

সাদিয়া ৩, ২৫ ও ২৮ মিনিটে গোল করে হ্যাটট্রিক করেন। এর পর ৪৪, ৭৮ ও ৮৭ মিনিটে করেন আরো ৩ গোল। সাদিয়া লিগের প্রথম পর্বে খেলেনি। দ্বিতীয় পর্বে জামালপুরের দলে নাম লেখান। প্রথম ম্যাচে কুমিল্লা ইউনাইটেডের বিপক্ষে করেছিলেন ১ গোল। এ নিয়ে দুই ম্যাচ ৭ গোল হলো নরসিংদীর এ কিশোরীর।

লিগের অন্য ম্যাচে বেগম আনোয়ারা স্পোর্টিং ক্লাব ২-১ গোলে হারিয়েছে কুমিল্লা ইউনাইটেডকে। বেগম আনোয়ারার গোল করেছেন সাদিয়া ও ইতি এবং কুমিল্লার গোল করেছেন থুইয়েনু।

আরআই/এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]