বাফুফের স্বীকৃতি পেল ৭৮টি একাডেমি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:২২ পিএম, ২৯ নভেম্বর ২০২০

সারাদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা ফুটবল একাডেমিগুলো থেকে বাছাই করে ৭৮টিকে আনুষ্ঠানিকভাবে স্বীকৃতি দিলো বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। বাছাই করা এই একাডেমিগুলোর প্রতিনিধিদের হাতে বাফুফে তুলে দিয়েছে সার্টিফিকেট।

রোববার বাফুফে ভবনে এক অনুষ্ঠানের মাধ্যমে একাডেমিগুলোর প্রতিনিধিদের হাতে সার্টিফিকেট তুলে দিয়েছেন বাফুফের সহসভাপতি ও ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান মো. আতাউর রহমান মানিক। উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ ও সদস্য নুরুল ইসলাম নুরু।

সার্টিফিকেট প্রাপ্ত একাডেমিগুলো বাফুফে, এএফসি ও ফিফা কর্তৃক প্রদত্ত মানদন্ড পূরণ করে কার্যক্রম চালাবে। জেলা ফুটবল অ্যাসোসিয়েশন (ডিএফএ) এই একাডেমিগুলোকে উন্নতকরণের লক্ষ্যে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

একাডেমিগুলোকে স্বীকৃতি দিয়ে বাফুফের সহসভাপতি ও ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান মো. আতাউর রহমান মানিক বলেছেন, ‘এ প্রকল্পের মাধ্যমেই ফুটবলের যথাযথ উন্নয়ন হবে। সারাদেশের একাডেমিগুলোকে ফুটবল উন্নয়ন ও বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।’

আরআই/এসএএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]