ম্যারাডোনা-মেসির দেশের ফরোয়ার্ডের সঙ্গে চুক্তি সম্পন্ন কিংসের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ০২ ডিসেম্বর ২০২০

ব্রাজিলের রবসন দ্য সিলভা রবিনহো ও জোনাথন দ্য সিলভেইরা ফার্নান্দেজ এবং ইরানের খালেদ শাফিইর পর চতুর্থ বিদেশি আর্জেন্টিনার রাউল অস্কার বেসেরার সঙ্গে চুক্তি সম্পন্ন করেছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস।

ম্যারাডোনো-মেসির দেশের এই ফরোয়ার্ড কয়েকদিন আগেই ঢাকায় এসেছেন। বুধবার সম্পন্ন হলো আনুষ্ঠানিক চুক্তি। ১ ডিসেম্বর ২০২০ থেকে এক বছরের জন্য এই আর্জেন্টাইনের চুক্তি করলো ক্লাবটি।

চুক্তি সম্পাদনের সময় বসুন্ধরা কিংসের পরিচালক (অর্থ) হাফিজুর রহমান এবং ফুটবল দলের ম্যানেজার ওয়াসিমুজ্জামান উপস্থিত ছিলেন।

হারনান বার্কোসকে ছেড়ে দেয়ার পর ভালো মানের একজন ফরোয়ার্ড খুঁজছিল বসুন্ধরা কিংস। শেষ পর্যন্ত বার্কোসের দেশের এক ফুটবলারকেই তার জায়গায় নিলো বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা।

৩৩ বছর বয়সী ফরোয়ার্ড রাউল এর আগে কাতারের স্টারস লিগের দল উম সালাল এসসিতে খেলেছেন। নতুন মৌসুম সামনে রেখে ক্লাবগুলো খেলোয়াড় রেজিস্ট্রেশন করাতে পারবে ১৫ ডিসেম্বর পর্যন্ত।

আরআই/আইএইচএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]