বাংলাদেশ-কাতার ম্যাচের টিকিট ২০ রিয়াল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১২:৫৫ পিএম, ০৩ ডিসেম্বর ২০২০

শুক্রবার দোহার দুহাইল আবদুল্লাহ বিন খলিফা স্টেডিয়ামে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে মুখোমুখি হচ্ছে স্বাগতিক কাতার ও বাংলাদেশ। ১০ হাজার দর্শক ধারণক্ষম এ স্টেডিয়ামের গ্যালারির বেশিরভাগ আসনই থাকবে শূন্য।

কারণ, কাতার স্বাস্থ্য কর্তৃপক্ষ মাত্র ২০ ভাগ টিকিট বিক্রির অনুমতি দিয়েছে কাতার ফুটবল অ্যাসোসিয়েশনকে। সে হিসেবে মাত্র ২ হাজার দর্শকের সৌভাগ্য হবে ম্যাচটি গ্যালারিতে বসে দেখার।

এই ২ হাজার টিকিট অনলাইসে বিক্রি করছে আয়োজক ফেডারেশন। প্রতিটি টিকিটের মূল্য ২০ রিয়াল (বা, ৪৬০ টাকা প্রায়)। বিক্রি শুরু হয়েছে বুধবার থেকেই। খেলা শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা ৭ টায় (বাংলাদেশ সময় রাত ১০টায়)।

করোনাভাইরাসের কারণে, কঠোর স্বাস্থ্যবিধি অনুসরণ করা হচ্ছে ম্যাচটি ঘিরে। টিকিট ক্রয় করা দর্শক ছাড়া স্টেডিয়ামের কাছে কেউ যেতে পারবে না বলে স্থানীয় মিডিয়াগুলো খবর প্রকাশ করেছে।

গালফকাতারের খবর- মোবাইলে করোনা অ্যাপ ‘এহতেরাজ’-এ সবুজ রং না থাকলে স্টেডিয়ামে প্রবেশের অনুমতি পাবে না কোনো দর্শক। ‘আলকাস’ নামের কাতারের একটি টিভি চ্যানেল ছাড়া আর কোনো গণমাধ্যমের লোকও স্টেডিয়ামে প্রবেশ করতে পারবে না।

টিকিটের জন্য ক্লিক করুন

আরআই/আইএইচএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]