রাতে ফিরছে ফুটবল দল, কোচরা চলে যাচ্ছেন ছুটিতে

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:০৮ পিএম, ০৫ ডিসেম্বর ২০২০

কাতারের বিপক্ষে বিশ্বকাপ বাছাই ম্যাচ খেলে জাতীয় ফুটবল দল রাতে দেশে ফিরলেও দোহা থেকে লন্ডনের ফ্লাইট ধরবেন কোচ জেমি ডে ও তার সহকারী স্টুয়ার্ট ওয়াটকিস। তারা দু’জন আবার কবে আসবেন সেটা নিশ্চিত করে কিছু জানা যায়নি। ফুটবল দলের রাত ২ টায় কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে ঢাকা এসে পৌঁছানোর কথা।

জেমি আর স্টুয়ার্টের মতো গোলরক্ষক কোচ ক্লিভলি, ফিটনেস কোচ ইভান ও ফিজিও জুয়ানও দোহা থেকে নিজ নিজ দেশে ফিরে যাচ্ছেন। এই তিন জনের সঙ্গে বাফুফের চুক্তি শেষ হয়েছে। জাতীয় দলের পরবর্তী ম্যাচগুলো সামনে রেখে তাদের সঙ্গে নতুন করে চুক্তি করবে বাফুফে।

অস্ট্রেলিয়ান ফিজিও ও ফিটনেস কোচের সঙ্গেও বাফুফে নতুন করে চুক্তির বিষয়ে আলোচনা করবে। এ জন্য বাফুফে অস্ট্রেলিয়ার এজেন্ট প্রতিষ্ঠান পারফরম্যান্স ইনটেলিজেন্স-এর সঙ্গে তাদের বিষয় নিয়ে কথা বলবে।

জেমি ডে ও স্টুয়ার্ট ওয়াটকিসের সঙ্গে বাফুফের চুক্তি ২ বছরের। বাকিদের আনা হয়েছিল কাতারের বিপক্ষে ম্যাচ সামনে রেখে। ৫ বিদেশি কোচিং স্টাফের অধীনে প্রস্তুতি নিয়ে শুক্রবার কাতারের কাছে ৫ গোলে হেরেছে বাংলাদেশ।

আরআই/আইএইচএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]