সাইফকে রুখে দিলো রহমতগঞ্জ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:০৪ পিএম, ১৬ জানুয়ারি ২০২১

বসুন্ধরা কিংস, আবাহনী আর শেখ রাসেল ক্রীড়া চক্রের মতো জয় দিয়ে লিগ শুরু করতে পারলো না সাইফ স্পোর্টিং ক্লাব। ফেডারেশন কাপ রানার্সআপরা পয়েন্ট হারিয়ে শুরু করলো লিগযাত্রা।

শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সাইফকে ১-১ গোলে রুখে দিয়েছে পুরনো ঢাকার ক্লাব রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। দুটি গোলই হয়েছে প্রথমার্থে।

১৮ মিনিটে উজবেকিস্তানের সিরোজউদ্দিনের পাস থকে বল ধরে নাইজিরিয়ার জন ওকোলি যে শট নেন তা রহমতগঞ্জের এক ডিফেন্ডারের মাথায় লেগে চলে যায় জালে।

৪০ মিনিটে রহমতগঞ্জকে ম্যাচে ফেরান আইভরি কোস্টের ক্রিস রেমি। এগিয়ে যাওয়ার দারুণ সুযোগ পেয়েছিল রহমতগঞ্জ। ৫৬ মিনিটে রেমিকে বক্সে ফেলে দিয়েছিলেন সাইফের অধিনায়ক রিয়াদুল হাসান রাফি। পেনাল্টি পেয়েও এগিয়ে যেতে পারেনি রহমতগঞ্জ। রেমির শট রুখে দেন সাইফের গোলরক্ষক পাপ্পু হোসেন।

শেষ দিকে রহমতগঞ্জকে নিশ্চিত গোল খাওয়া থেকে বাঁচিয়েছেন ক্রিস রেমি। গোললাইন থেকে বল সেভ করে দলকে অপ্রত্যাশিত পয়েন্ট এনে দেন তিনি।

আরআই/আইএইচএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]