আরামবাগকে উড়িয়ে শুরু মোহামেডানের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১২:১০ এএম, ১৮ জানুয়ারি ২০২১

ফেডারেশন কাপ ফুটবলের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়ে সমর্থকদের হতাশ করেছিল মোহামেডান। তবে লিগের প্রথম ম্যাচে সাদাকালো সমর্থকদের মুখে হাসি ফুটিয়েছে তাদের প্রিয় দলটি। রোববার রাতে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে মোহামেডান ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে আরামবাগ ক্রীড়া সংঘকে। প্রথমার্ধে ২-০ ব্যবধানে এগিয়েছিল মোহামেডান।

১৯ মিনিটে প্রথম গোল পায় মোহামেডান। কিন্তু তার আগেই দুইবারে গোলের কাছ থেকে ফিরে এসেছে তারা। ৭ মিনিটে জাফর ইকবারের ক্রসে সোলেমানে দিয়াবাতের শট রুখে দেন আরামবাগের গোলরক্ষক আবুল কাশেম মিলন। তিন মিনিট পর দিয়াবাতের আরও একটি শট গোলকিপার রুখে দেন। ১১ মিনিটে আমিনুর রহমান সজীবের নিচু ক্রসে দিয়াবাতের প্রচেষ্টা ব্যর্থ হয়।

১৯ মিনিটে জাফর ইকবালের ক্রসে দিয়াবাতের হেড আশ্রয় নেয় আরামবাগের জালে। ৩০ মিনিটে ব্যবধান বেড়ে দ্বিগুণ করেন নাইজেরিয়ান মিডফিল্ডার আবিওলা নুরাত।

দ্বিতীয়ার্ধের খেলা শুরুর প্রথম মিনিটেই তৃতীয় গোল করে মোহামেডান। আমিনুর রহমান সজীব তিন ডিফেন্ডারের মাঝ দিয়ে গোলরক্ষককে পরাস্ত করে দলের তৃতীয় গোল করেন।

৭৭ মিনিটে ব্যবধান কমানোর সহজ সুযোগ পেয়েছিল আরামবাগ। কিন্তু পেনাল্টি পেয়েও কাজে লাগাতে পারেনি তারা। নাইজেরিয়ান চিজোবা ক্রিস্টোফারের শট চলে যায় বাইরে।

আরআই/আইএইচএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]