মারুফকে হারিয়ে মানিকের হাসি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:১১ পিএম, ১৮ জানুয়ারি ২০২১

মাঠে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও চট্টগ্রাম আবাহনী। দুই দলের ডাগআউটে দেশের দুই সিনিয়র কোচ শফিকুল ইসলাম মানিক ও মারুফুল হক। কৌশলের যুদ্ধে কে কাকে হারান সেটাই ছিল দেখার। শেষ পর্যন্ত মানিকের কাছে হেরে গেলেন মারুফুল।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগের এই দুই দলের লড়াইয়ে ফেবারিট ছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাবই। লিগের তিনবারের চ্যাম্পিয়ন জামাল ২-১ গোলে চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে লিগযাত্রা শুরু করেছে।

এই দুই দলের ম্যাচ দিয়ে শেষ হলো বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম রাউন্ড। প্রথম রাউন্ডে ফেবারিট দলগুলোর বেশিরভাগই জয় পেয়েছে। বসুন্ধরা কিংস, আবাহনী, শেখ রাসেল, মোহামেডানের পর জিতলো শেখ জামাল। সাইফ স্পোর্টিং ক্লাব পয়েন্ট হারিয়েছে রহমতগঞ্জের সঙ্গে ড্র করে।

সোমবার তিন গোলের দুটি হয়েছে দ্বিতীয়ার্ধে। জামাল ২-০ ব্যবধানে এগিয়ে যাওয়ার পর একটি গোল দিয়ে চট্টগ্রাম আবাহনী কেবল হারের ব্যবধান কমিয়েছে।

jagonews24

৪০ মিনিটে উজবেক মিডফিল্ডার ওতাবেকের গোলে এগিয়ে যায় শেখ জামাল। নুরুল আবসার ব্যবধান দ্বিগুণ করেন দ্বিতীয়ার্ধের খেলা শুরুর ৫ মিনিট পর। ৮৪ মিনিটে পেনাল্টি পায় চট্টগ্রাম আবাহনী। ব্রাজিলের নিক্সনের গোলে ব্যবধান কমিয়েছে মারুফুল হকের দল।

মঙ্গলবার দুটি ম্যাচ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে। বিকেল সাড়ে ৩টায় বসুন্ধরা কিংস খেলবে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের বিপক্ষে এবং সন্ধ্যা ৬ টায় আবাহনীর প্রতিপক্ষ ব্রাদার্স ইউনিয়ন।

আরআই/আইএইচএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]