ব্রাজিলিয়ান টরেসের পর হাইতির বেলফোর্ট

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ১৯ জানুয়ারি ২০২১

বিকেলে বসুন্ধরা কিংসের জয়ে ছিল ব্রাজিলিয়ান রবসনের ক্যারিশমা। রাতে আবাহনীর জয়ে ভূমিকা রাখলেন আরেক ব্রাজিলিয়ান ফার্নান্দেজ টরেস। তার সঙ্গে হাইতিয়ান বেলফোর্টের দারুণ বোঝাপড়ায় বাংলাদেশ প্রিমিয়ার লিগে দ্বিতীয় জয় পেয়েছে আবাহনী।

পুলিশকে হারিয়ে লিগযাত্রা শুরু করা আবাহনী দ্বিতীয় ম্যাচে ২-০ ব্যবধানে ব্রাদার্সকে হারিয়ে ধরে রাখলো জয়ের ধারা। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ম্যাচের দুটি গোলই হয়েছে প্রথমার্ধে।

আবাহনী দুই গোল দুই বিদেশির পা থেকে পেলেও দুটি গোলেই ছিল রুবেল মিয়ার অবদান। ৩৪ মিনিটে বল নিয়ে দ্রুত গতিতে বক্সে ঢুকলে তাকে ফেলে দেন ব্রাদার্সের নাইজেরিয়ান ডিফেন্ডার মানডে। রেফারি পেনাল্টির বাঁশি বাজালে গোল করেন ফার্নান্দেজ টরেস।

৪১ মিনিটের গোলটি ছিল রুবেল, টরেস ও বেলফোর্টের দারুণ এক সমন্বয়ের ফল। ডান দিক দিয়ে ঢুকে রুবেল বল ফেলেছিলেন বক্সে। বলটি ধরে গোলে শট নিতে পারতেন টরেস। কিন্তু পেছনে বেলফোর্টকে দেখে তিনি বলটি ছেড়ে দেন। বেলফোর্ট ধরে কোনাকুনি শটে বল জড়ান ব্রাদার্সের জালে।

দুই ম্যাচে আবাহনীর পয়েন্ট ৬। অন্যদিকে সমান ম্যাচে এখনো পয়েন্টহীন ব্রাদার্স।

আরআই/আইএইচএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]