মোহামেডানের ঘরে সাইফের রাজত্ব

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:৫৫ পিএম, ২১ জানুয়ারি ২০২১

গত মৌসুমের মতো এবারও কুমিল্লার শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত স্টেডিয়াম হোমভেন্যু মোহামেডানের; কিন্তু ঘরের মাঠে শুরুটা তাদের মোটেও ভালো হলো না। ঢাকায় আরামবাগ ক্রীড়া সংঘকে ৩-০ গোলে উড়িয়ে লিগযাত্রা করা মোহামেডান হোমভেন্যুতে প্রথম ম্যাচে হেরে গেছে। বৃহস্পতিবার ভেন্যুর উদ্বোধনী ম্যাচে মোহামেডানকে ২-১ গোলে হারিয়ে দিয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব।

নিজের ঘরে প্রথম ম্যাচ, ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনালে হার- সাইফের বিপক্ষে খেলার আগ এসব ঘুরপাক খাচ্ছিল মোহামেডান সমর্থকদের মনে। নিজেদের মাঠে প্রথম ম্যাচ জিতবে, প্রতিশোধ হবে ফেডারেশন কাপে হারার- এসব আশা পূরণ হয়নি সাদা-কালো সমর্থকদের। মোহামেডানের ঘরে রাজত্ব করে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে ঢাকায় ফিরছে সাইফ। যারা রহমতগঞ্জের বিপক্ষে ১-১ গোলের ড্রয়ে শুরু করেছিল প্রিমিয়ার লিগ।

ফেডারেশন কাপ রানার্সআপ সাইফ স্পোর্টিং ক্লাব ম্যাচটা বের করে নিয়েছে দুই মিনিটের ঝড়ে। ৪৪ মিনিটে প্রথম ও প্রথমার্ধের ইনজুরি সময়ে দ্বিতীয় গোল। দুই মিনিটের ব্যবধানে করা তাদের দুই গোলই ঠিক করে দেয় ম্যাচের গতিপথ। বিরতির পর একটি গোল ফিরিয়ে দিয়েছিল মোহামেডান। তাতে হারের ব্যবধান কমেছে, কাজের কাজ কিছুই হয়নি।

৪৪ মিনিটে আরিফুর রহমানের গোল। মনে হয়েছিল ১-০ ব্যবধানে এগিয়ে বিরতিতে যাচ্ছে সাইফ। কিন্তু ইনজুরি সময়ে আরেকবার মোহামেডান শিবিবে আঘাত করেন তাদের নাইজেরিয়ান ফরোয়ার্ড জন ওকোলি। ০-২ গোলে পিছিয়ে পড়া মোহামেডান ৬০ মিনিটে ১-২ করে অধিনায়ক উরু নাকাতার গোলে।

দুই ম্যাচে ৩ পয়েন্ট মোহামেডানের। সমান ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে তাদের ওপরে উঠে এসেছে সাইফ।

আরআই/আইএইচএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]