অবশেষে করোনা পজিটিভ জিদান

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৪০ পিএম, ২২ জানুয়ারি ২০২১

করোনাভাইরাসে আক্রান্ত এক ব্যক্তির সংস্পর্শে আসার কারণে চলতি মাসের শুরুতে নিজেই আইসোলেশনে ছিলেন জিনেদিন জিদান। শঙ্কা ছিল একটি ম্যাচে তিনি ডাগাআউটেই হয়তো দাঁড়াতে পারবেন না। কিন্তু আইসোলেশনের ভয় কাটিয়ে, করোনা পরীক্ষায় নেগেটিভ হয়ে তিনি মাঠে থাকলেও রিয়াল মাদ্রিদের দুরবস্থা মোটেও কাটছে না।

কোপা ডেল রে’র শেষ ৩২ রাউন্ড থেকে আলকোয়ানের মত এক অচেনা ক্লাবের কাছে হেরে বিদায় নিয়েছে রিয়াল মাদ্রিদ। যে ম্যাচের পর জিদানের কোচিং ক্যারিয়ার নিয়েই তৈরি হয়েছে প্রচণ্ড শঙ্কা। এরই মধ্যে আজ রিয়াল মাদ্রিদ ক্লাবের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে, তাদের কোচ জিদান কোভিড-১৯ পজিটিভ।

এক বিবৃতিতে রিয়াল মাদ্রিদ বলেছে, ‘রিয়াল মাদ্রিদ ফুটবল ক্লাব ঘোষণা করছে যে, আমাদের কোচ জিনেদিন জিদান কোভিড-১৯ পজিটিভ।’

জিদানের করোনা পজিটিভ হওয়ার খবর এমন এক সময়ে এসেছে, যার একদিন পর আলাভেসের উদ্দেশ্যে লা লিগার গুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে যাওয়ার কথা রিয়াল মাদ্রিদের। শুধু তাই নয়, আজ (শুক্রবার) ওই ম্যাচ উপলক্ষে প্রেস কনফারেন্সে জিদানের কথা বলার কথা ছিল। প্রেস কনফারেন্সের মাত্র এক ঘণ্টা আগে রিপোর্ট এলো জিদান কোভিড-১৯ পজিটিভ।

জিদানের সহকারী ডেভিড ভেট্টোনি আলাভেসের বিপক্ষে ম্যাচে কোচের দায়িত্ব পালন করবেন। এরপরও যদি জিদানকে অনুপস্থিত থাকতে হয়, তাহলে ভেট্টোনিই দায়িত্ব পালন করবেন। আলাভেসের পর রিয়ালের ম্যাচ লেভান্তে (৩০ জানুয়ারি), হুয়েস্কার (৬ ফেব্রুয়ারি) বিপক্ষে।

আইএইচএস/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]