প্রথম দিনই টঙ্গীর দর্শকের জন্য উপহার অর্ধডজন গোল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:১৫ পিএম, ২৭ জানুয়ারি ২০২১

উত্তর বারিধারা ক্লাব ও ব্রাদার্স ইউনিয়নের ম্যাচ দিয়ে মঙ্গলবার প্রিমিয়ার ফুটবল লিগের ভেন্যু হিসেবে অভিষেক হলো গাজীপুরের টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামের। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তার পিতার নামের স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের খেলা উদ্বোধন করেছেন।

ফুটবল গোলের খেলা। দর্শক সুন্দর খেলা ও দর্শনীয় গোল দেখতে মাঠে যান। নতুন ভেন্যু নিরাশ করেনি টঙ্গীর দর্শকদের। অর্ধডজন গোল উপহার দিয়েছেন নতুন ভেন্যুর প্রথম ম্যাচ খেলা দুই দল উত্তর বারিধারা ক্লাব ও ব্রাদার্স ইউনিয়ন।

bpl1

এটি হোম ভেন্যু হিসেবে নিয়েছে উত্তর বারিধরা ক্লাব। তবে ঘরের মাঠে তাদের শুরুতে শাসন করেছিল অতিথি দল ব্রাদার্স। প্রথমার্ধ গোলশূন্য থাকার পর ৬১ মিনিটে ব্রাদার্সকে এগিয়ে দেন শফিকুল। ১৩ মিনিট পর স্বাগতিকদের ম্যাচে ফিরিয়ে আনেন সুমন রেজা। ৮৫ মিনিটে আবার এগিয়ে যায় ব্রাদার্স। গোল করেন উজবেকিস্তানের জন ফুরকাত।

দুই মিনিট পরই বারিধারার উজবেক মিডফিল্ডার ইভগেনি কোচনেভ গোল করে আবার ম্যাচে ফিরিয়ে আনেন স্বাগতিকদের। ৮৮ মিনিটে আবার এগিয়ে যায় ব্রাদার্স নাইজেরিয়ান স্যামসন ইলিয়াসুর গোলে। তৃতীয়বার এগিয়ে গিয়েও তা ধরে রাখতে পারেনি ব্রাদার্স। ইনজুরি সময়ে তৃতীয় মিনিটে গোল করে দলকে হার থেকে বাঁচিয়েছেন উত্তর বারিধারা ক্লাবের জুয়েল।

তিন ম্যাচ শেষে উত্তর বারিধারা ক্লাবের পয়েন্ট ১, এক ম্যাচ বেশি খেলা ব্রাদার্সের পয়েন্টও ১।

আরআই/আইএইচএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]