চতুর্থ জয়ে ছয়ে উঠলো চট্টগ্রাম আবাহনী

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:১৩ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২১

চট্টগ্রাম আবাহনীর খেলোয়াড় তালিকা যতটা না সমৃদ্ধ তার চেয়ে অনেক বেশি সমৃদ্ধ ডাগআউট। দেশের অন্যতম অভিজ্ঞ কোচ মারুফুল হক কোচের দায়িত্বে আছেন বলেই দলটি নিয়ে ফুটবলামোদীদের আলাদা নজর। প্রথম ৮ ম্যাচে মাত্র দুটি জয়- চট্টলার দলটির লিগপথটা মোটেও ভালো যাচ্ছিল না। কিন্তু সর্বশেষ দুটি ম্যাচে জিতে দলটি পয়েণ্ট টেবিলের ভদ্রস্থ স্থানে উঠতে এগিয়ে গেলো দুই ধাপ।

মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগে নিজেদের দশম ম্যাচে প্রতিপক্ষে ছিল রহমতগঞ্জ। নিঃসন্দেহে তাদের চেয়ে কম শক্তির দল। মাঠে সেটা প্রমাণও করেছে মারুফুল হকের শিষ্যরা। ২-০ ব্যবধানের সহজ জয়ে মাঠ ছাড়ে চট্টগ্রাম আবাহনী-টানা দুই ও সর্বমোট চার জয়ে পয়েন্ট টেবিলে ছয়ে উঠলো তারা।

রাকিব হোসেনের পাস থেকে নাইজেরিয়ার চিনেদু ম্যাথু গোল করে চট্টগ্রাম আবাহনীকে এগিয়ে দেন ম্যাচের সপ্তম মিনিটে। শুরুতেই লিড-ম্যাচের ভাগ্যতো তখন থেকেউ ঝুলতে শুরু করে চট্টগ্রাম আবাহনীর দিকে। প্রতিপক্ষকে কোনো সুযোগ দেয়নি মারুফুল হকের কৌশল। ৭ মিনিটে দেয়া গোল ধরে রাখার পাশাপাশি ৮৩ মিনিটে আরেকবার লক্ষ্যভেদ করলে নিশ্চিত হয় সহজ জয়।

ব্যবধান বাড়ানো গোলটি করেছেন দেশের তরুণ মিডফিল্ডার মান্নাফ রাব্বী। ব্রাজিলিয়ান নিক্সনের পাস থেকে গোল করেন রাব্বী। ৯ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টম স্থানে পুরোনো ঢাকার ক্লাব রহমতগঞ্জ।

আরআই/আইএইচএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]