মোহামেডানের সভাপতি হতে যাচ্ছেন সাবেক সেনাপ্রধান আবদুল মুবীন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:১৪ পিএম, ০১ মার্চ ২০২১

শেষ পর্যন্ত দেশের ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের বহুল আলোচিত নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হতে যাচ্ছেন সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) মোহাম্মদ আবদুল মুবীন।

সোমবার বিকেল ৩টা থেকে ৬টা পর্যন্ত ছিল মনোনয়নপত্র দাখিলের সময়। নির্ধারিত সময়ে সভাপতি পদে শুধু একটি মনোনয়নপত্র জমা পড়ে।

সভাপতি পদে তিনজন মনোনয়নপত্র কিনলেও বাকি দু’জনের একজন কাজী ফিরোজ রশীদ এমপি পরিচালক পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। ক্লাবের সাবেক সভাপতি, ওরিয়ন গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ ওবায়দুল করিম সভাপতি পদে মনোনয়নপত্র কিনলেও জমা দেননি।

বাছাই ও প্রত্যাহার পর্ব শেষ হওয়ার পর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ- এসব আনুষ্ঠানিকতা শেষ হলেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোহামেডানের সভাপতি নির্বাচিত হবেন জেনারেল (অব.) আবদুল মুবীন। প্রসঙ্গত সাবেক এই সেনাপ্রধান মোহামেডান ক্লাবের নতুন সদস্য।

অন্যদিকে ১৬টি পরিচালক পদের জন্য মনোনয়নপত্র জমা পড়েছে ২০টি।

৩ মার্চ প্রার্থী তালিকা বাছাই এবং প্রত্যাহার, ৪ মার্চ চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। এরপর ৬ মার্চ রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে অনুষ্ঠিত হবে ক্লাবের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন।

আরআই/আইএইচএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]