ছয় গোলের ম্যাচে প্রথম জয়ের হাসি ব্রাদার্সের

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৩২ পিএম, ০১ মার্চ ২০২১

দুই দলের কাঁধেই অনলাইন বেটিংয়ের অভিযোগ। ১০ ম্যাচে গোলের দেখাও পায়নি ব্রাদার্স ইউনিয়ন ও আরামবাগ ক্রীড়া সংঘের কেউ। সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দুই দলের ম্যাচের সময় দর্শক গ্যালারি থেকে ভেসে আসা মন্তব্য ছিল ‘এটা তো বেটিং ডার্বি।’

শক্তিতে কেউ কারো চেয়ে বেশি নয়, প্রতিপক্ষকে হারাতে পারলে প্রথম জয়ের স্বাদ। এমনই সমীকরণ ছিল দুই দলের সামনে। সেই লড়াইয়ে শেষ পর্যন্ত হেসেছে ব্রাদার্সই, প্রথম জয় নিয়ে ফিরেছে ঘরে।

ম্যাচটি ছিল গোলময়। ব্রাদার্স করেছে ৫টি, একটি আরামবাগ। পাতানো খেলা আর অনলাইন বেটিংয়ের অভিযোগে বিধ্বস্ত আরামবাগ মাঠেও বিধ্বস্ত হলো একই অভিযোগে অভিযুক্ত ব্রাদার্সে কাছে।

ব্রাদার্সের হয়ে দুটি গোল করেছেন ফয়সাল আহমেদ। একটি করে সিয়ো জুনাপিও, স্যামসন ইলিয়াসু ও মেজবাহ। আরামবাগের একমাত্র গোলদাতা উচ্ছ্বাস।

প্রথম জয়ে ১১ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে টেবিলের ১২তম স্থানে গোপীবাগের দলটি। সমান ম্যাচে ১ পয়েন্ট নিয়ে সবার নিচে আরামবাগ ক্রীড়া সংঘ।

আরআই/এমএমআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]