পয়েন্টের সঙ্গে খেলোয়াড়ও হারাল শেখ জামাল

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৪৩ পিএম, ০২ মার্চ ২০২১

ড্রয়ের বৃত্ত থেকে বেরিয়ে আগের ম্যাচে ব্রাদার্সকে হারিয়ে জয়ে ফিরেছিল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। কিন্তু জয়ের রাস্তা থেকে সরে আবার ড্র করল শফিকুল ইসলাম মানিকের দল।

মঙ্গলবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে তিনবারের চ্যাম্পিয়নদের রুখে দিয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। ম্যাচটি ড্র হয়েছে ১-১ গোলে।

বিরতি পর্যন্ত স্কোর ০-০ ছিল, ৪৮ মিনিটেও তাই। পরের তিন মিনিটে দুই বিদেশির ঝলকে দ্রুত পাল্টাল স্কোরবোর্ডের চিহ্ন, ৬১ মিনিটে ম্যাচ ১-১। শেষ পর্যন্ত স্কোর আর বদলায়নি।

শেখ জামাল ধানমন্ডি ক্লাব একাধিকবার রহমতগঞ্জের সীমানায় আতঙ্ক ছড়িয়েছে; কিন্তু কাজের কাজটি করতে পারেনি। এগিয়ে যাওয়াটা ধরে রাখতে না পেরে আবার পয়েন্ট হারাল সাবেক চ্যাম্পিয়নরা।

ম্যাচের ৪৯ মিনিটে উজবেক মিডফিল্ডার ওতাবেকের কর্নার সরাসরি রহমতগঞ্জের জালে। শেখ জামালের ডাগআউটের উল্লাস থাকতে থাকতেই পাল্টা গোল পুরান ঢাকার ক্লাবের। আইভরি কোস্টের ফরোয়ার্ড ক্রিস রিমের বুদ্ধিদীপ্ত গোলে ম্যাচ সমতা। শেষ পর্যন্ত ১-১ এই খেলা শেষ।

ড্র থেকে ১ পয়েন্ট পেয়ে টেবিলের দ্বিতীয় স্থানে থাকা শেখ জামাল ধানমন্ডি ক্লাব অবস্থান পরিবর্তন করতে পারেনি, ২৩ পয়েন্ট নিয়ে আছে আগের জায়গায়ই। রহমতগঞ্জ অবশ্য এক পয়েন্ট পেয়ে অবস্থান ওপরে নিতে পেরেছে। ১০ পয়েন্ট নিয়ে উত্তর বারিধারার ওপরে উঠল পুরান ঢাকার দলটি।

ম্যাচটি উত্তেজনায় ছিল বেশ। ইনজুরি সময়ে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠের বাইরে চলে যান শেখ জামালের গাম্বিয়ান ফরোয়ার্ড সোলায়মান সিলা। পয়েন্ট হারানোর পাশাপাশি একজন খেলোয়াড়ও হারাল মানিকের দল।

আরআই/এসএএস/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]