রাসেলের ৫ গোলের জয়ে আবদুল্লাহর ২

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৫২ পিএম, ০৪ মার্চ ২০২১

স্থানীয় ফুটবলারদের কাছ থেকে গোল-জাতীয় দলের প্রধান কোচ জেমি ডে'র জন্য দারুণ স্বস্তির খবর। কিন্তু এমন দৃশ্য মাঠে বসে কমই দেখেন জেমি। ম্যাচের পর ম্যাচ গোল করে যাচ্ছেন বিদেশিরা। বিদেশিদের দৌরাত্ম্যের মধ্যে স্থানীয়রা জ্বলে উঠেন মাঝেমধ্যে।

মোহাম্মদ আবদুল্লাহ, বিদেশিদের দাপটের মধ্যে জ্বলে উঠলেন। শেখ রাসেল ক্রীড়া চক্র ৫-০ গোলে জিতেছে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের বিরুদ্ধে। সেই ম্যাচে জোড়া গোল করেছেন তিনি।

আগের ম্যাচে উত্তর বারিধারা ক্লাবের কাছে হারা শেখ রাসেল ক্রীড়া চক্র এ ম্যাচে কোনো পাত্তাই দেয়নি পুলিশকে। আক্রমণে গিয়েছে, গোল করে ফিরেছে। ম্যাচজুড়েই ছিল ব্লুজদের দাপট। ৫-০ ব্যবধানের বড় জয়ে লিগের প্রথম পর্বটাও শেখ করলো তারা।

৬ মিনিটে নাইজেরিয়ান অবি মনেকের গোল। ২৮ মিনিটে ব্রাজিলের জিয়ানকার্লো লোপেজের গোলে ব্যবধান দ্বিগুণ। পরের দুই গোল আবদুল্লাহর ৩৬ ও ৬৯ মিনিটে। ৮৪ মিনিটে কিরগিজস্তানের আশররভ পঞ্চম গোল করেন দলের।

১২ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে শেখ রাসেল ক্রীড়া চক্র। তবে তারা চারে থেকে প্রথম পর্ব শেষ করতে পারবে কি না, তা নির্ভর করছে মোহামেডান ও সাইফের বাকি দুই ম্যাচের ওপর।

আরআই/এমএমআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]