মোহামেডানের নির্বাচনে তিন ক্রীড়াবিদের ভরাডুবি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:০৬ পিএম, ০৬ মার্চ ২০২১

নির্বাচনে তিন ক্রীড়াবিদের ভরাডুবি হলো। মোহামেডান স্পোর্টিং ক্লাবের পরিচালক পদে নির্বাচন করে যে চারজন হেরেছেন, তার মধ্যে তিনজনই ক্লাবের সাবেক তারকা খেলোয়াড়।

পরিচালক পদে ১৬ জনের বিপরীতে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন ২০ জন। স্বভাবতই চারজন হেরেছেন। তারা হলেন-আব্দুস সালাম মুর্শেদী, কামরুন নাহার ডানা, মো. মোস্তাকুর রহমান ও সাজেদ এ এ আদেল।

এর মধ্যে আব্দুস সালাম মুর্শেদীর হারটিই সবচেয়ে বড় চমক। সরকারদলীয় এই সংসদ সদস্য ছিলেন মোহামেডানের সাবেক তারকা ফুটবলার। কামরুন নাহার ডানা ক্লাবটির সাবেক তারকা ব্যাডমিন্টন খেলোয়াড় এবং সাজেদ এ এ আদেল ছিলেন হকি তারকা।

এই নির্বাচনে সভাপতিসহ পাঁচজন ক্রীড়াবিদ অংশ নিয়েছিলেন। এর মধ্যে সাবেক সেনাপ্রধান ও সাবেক হকি খেলোয়াড় জেনারেল মোহাম্মদ আবদুল মুবীন (অব.) ও ক্লাবের সাবেক ক্রিকেটার মাহবুব-উল আনাম বিজয়ী হয়েছেন।

আজ (শনিবার) রাজধানীর হোটেলে লা মেরিডিয়ানে অনুষ্ঠিত নির্বাচনে ভোটার সংখ্যা ছিল মোট ৩৩৭ জন। এর মধ্যে ভোট পড়েছে ২৩৯টি। নিয়ম ভঙ্গ করায় সেখান থেকে ৭টি ভোট বাতিল করা হয়।

আরআই/এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]