কাঠমান্ডু পৌঁছেই দলের সঙ্গে অনুশীলনে জামাল ভূঁইয়া

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:৫৬ পিএম, ২২ মার্চ ২০২১

জাতীয় ফুটবল দলের সঙ্গে নেপালে যোগ দিলেন অধিনায়ক জামাল ভূঁইয়া। সোমবার জামাল কাঠমান্ডু পৌঁছেই দলের সঙ্গে যোগ দিয়েছেন অনুশীলনে। ২২ মার্চ দল কাঠমান্ডু গেলে প্রত্যকে সদস্যকে কোডিভ-১৯ পরীক্ষা করতে হয়েছে। তবে জামাল ভূঁইয়ার সেটা লাগেনি। তিনি দলের সঙ্গে যোগ দিয়েই অনুশীলনে নেমে পড়েছেন।

অধিনায়কের যোগ দেয়ার পর পূর্ণতা পেলো জেমির দলের। জামালের যোগ দেয়ার বিকেলেই ২৪ সদস্য থেকে একজন কমিয়ে ২৩ জনের নাম জমা দেয়া হয়েছে আয়োজকদের কাছে।

বাংলাদেশ পুলিশের মো. জুয়েলকে বাদ দিয়ে ২৩ জনের দল চূড়ান্ত করেছেন প্রধান কোচ জেমি ডে।

মঙ্গলবার কাঠমান্ডুর দসরথ রঙ্গশালা স্টেডিয়ামে শুরু হবে তিন জাতির টুর্নামেন্ট। উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ খেলবে কিরগিজস্তান অলিম্পিক দলের বিপক্ষে। ২৭ মার্চ দ্বিতীয় ম্যাচের প্রতিপক্ষ স্বাগতিক নেপাল।

আয়োজক অল নেপাল ফুটবল অ্যাসোসিয়েশন (আনফা) সোমবার টুর্নামেন্টের প্রাইজমানি ঘোষণা করেছে। চ্যাম্পিয়ন দল পাবে ৫ হাজার মার্কিন ডলার, রানার্সআপ দলের জন্য থাকছে ৩ হাজার মার্কিন ডলার। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় পাবেন ৫০০ মার্কিন ডলার এবং প্রতি ম্যাচের সেরা খেলোয়াড়ের জন্য পুরস্কার ২৫০ মার্কিন ডলার করে।

আরআই/এমএমআর/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]