১২০ পরিবারকে ইফতার সামগ্রী উপহার দিলেন সাবিনারা

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৬:০৭ পিএম, ১৪ এপ্রিল ২০২১

গত বছর করোনার সময় বিভিন্ন স্থানে যখন লকডাউন ঘোষণা করেছিল সরকার, তখন সমাজের অনেকেই যে যার অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছিলেন। জাতীয় নারী দলের অধিনায়ক সাবিনা খাতুনসহ আরও কয়েকজন ফুটবলার ব্যক্তিগতভাবে অসহায় মানুষদের সাহায্য করেন তখন।

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় সরকার বুধবার থেকে দেশব্যাপী কঠোর লকডাউন ঘোষণা করেছে। একই দিন আবার শুরু পবিত্র রমজান। একই সঙ্গে বাঙালির ঐতিহ্য পহেলা বৈশাখ।

এমন দিনেও বসে নেই নারী ফুটবলাররা। সাবিনা খাতুনের নেতৃত্বে বাফুফের ক্যাম্পে থাকা কয়েকজন নারী ফুটবলার মিলিয়ে সাতক্ষীরার ১২০ অসহায় পরিবারের জন্য ইফতারি সামগ্রী উপহার দিয়েছেন।

‘আমরা কয়েকজন মিলে এই উদ্যোগ নিয়েছি। সাতক্ষীরায় আমার বোন আমাদের পক্ষ থেকে ১২০ পরিবারকে ইফতারি সামগ্রী পৌঁছে দিয়েছেন। এই কাজে আমি পাশে পেয়েছি আমার প্রিয় কয়েকজন ফুটবলারকে যাদের নাম না বললেই নয়। তারা হলেন-সিরাত জাহান স্বপ্না, মিসরাত জাহান মৌসুমী, আঁখি খাতুন, নার্গিস, আফরিদা খন্দকার প্রান্তি, নওশন জাহান নিতি ও আমার বন্ধু নাজমুল হোসেন আতুল’-বলছিলেন জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন।

আরআই/এমএমআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]