অসময়ে পয়েন্ট খোয়াল রিয়াল মাদ্রিদ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:১৫ এএম, ১৯ এপ্রিল ২০২১

স্প্যানিশ লা লিগার শিরোপা ধরে রাখতে এখন জয়ের বিকল্প নেই রিয়াল মাদ্রিদের সামনে। কিন্তু তুলনামূলক দুর্বল গেটাফের বিপক্ষে যেন সেটি ভুলেই গেল জিনেদিন জিদানের শিষ্যরা।

রোববার রাতে গেটাফের মাঠে খেলতে গিয়ে তাদের হারাতে পারেনি রিয়াল। ম্যাচ শেষ হয়েছে গোলশূন্য অবস্থায়। বড্ড অসময়ে পয়েন্ট খুইয়ে শিরোপাস্বপ্নে বড় ধাক্কাই লাগল লস ব্লাংকোসদের।

গত সপ্তাহে অল্প কয়েকদিনের ব্যবধানে উয়েফা চ্যাম্পিয়নস লিগে লিভারপুলের বিপক্ষে দুই ও চরম উত্তেজনাপূর্ণ এল ক্লাসিকো জিতে নিজেদের সঠিক পথেই রেখেছিল রিয়াল। কিন্তু এবার তাদের পা হড়কাল গেটাফের বিপক্ষে।

ইনজুরি জর্জরিত রিয়াল মাদ্রিদ পুরো ম্যাচে ঠিক আধিপত্য বিস্তার করে খেলতে পারেনি। বল দখলের লড়াইয়ে খানিক এগিয়ে থাকলেও, আক্রমণের দিক দিয়ে গেটাফের ধারেকাছেও যেতে পারেনি তারা।

বরং বলা চলে, নেহায়েত কপাল গুণেই এক পয়েন্ট নিয়ে বাড়ি ফিরতে পেরেছে তারা। কেননা একের পর এক আক্রমণে রিয়ালের রক্ষণকে ব্যতিব্যস্ত করে রেখেছিল গেটাফে। শুধুমাত্র ফিনিশিংটাই দিতে পারেনি স্বাগতিক ক্লাবটি।

গত মাসের মাদ্রিদ ডার্বির পর আবার জয়বঞ্চিত থেকে মাঠ ছাড়তে হয়েছে রিয়ালকে। তাদের এ ড্রয়ে কপাল খুলেছে বার্সেলোনার। এখন নিজেদের পরের ম্যাচে জয় পেলেই দুইয়ে উঠে যাবে কাতালান ক্লাবটি।

এ পর্যন্ত ৩১ ম্যাচ খেলে ২০ জয় ও ৭ ড্রয়ে ৬৭ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রিয়াল। বার্সেলোনা খেলেছে ৩০ ম্যাচ, ৬৫ পয়েন্ট নিয়ে অবস্থান করছে তিন নম্বরে। অন্যদিকে ৩১ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাটলেটিকো মাদ্রিদ।

এসএএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]