রোববার আসছেন জামাল ভূঁইয়া

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৩:২১ পিএম, ২৪ এপ্রিল ২০২১

আই লিগের ক্লাব কলকাতা মোহামেডানে খেলার কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্বে জামাল ভূঁইয়াকে মিস করেছে সাইফ স্পোর্টিং ক্লাব। পরে দ্বিতীয় পর্বের জন্য সাইফে নিবন্ধন করেই জামাল ভূঁইয়া এ মাসের প্রথম সপ্তাহে চলে যান ডেনমার্ক- যেখানে তার বেড়ে ওঠা।

করোনাভাইরাস বৃদ্ধির পর সরকার প্রথম দফা লকডাউন ঘোষণা করলে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্ব কবে শুরু হবে তা অনিশ্চিত হয়ে পড়ে। যে কারণে ডেনমার্ক চলে যান সাইফ ও জাতীয় দলের অধিনায়ক।

আগামী ৩০ এপ্রিল প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্ব শুরু হবে। খসড়া ফিকশ্চার অনুযায়ী পরের দিনই খেলা আছে সাইফ স্পোর্টিং ক্লাবের। ২৮ এপ্রিল পর্যন্ত আন্তর্জাতিক ফ্লাইটে আছে নিষেধাজ্ঞা। তাহলে কি জামাল ভূঁইয়া লিগের দ্বিতীয় পর্বে ক্লাবের প্রথম দিকের ম্যাচ মিস করছেন?

সাইফের সমর্থকদের জন্য আশার খবর হলো রোববারই জামাল ভূঁইয়ার ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে। সাইফ স্পোর্টিং ক্লাবের ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন চৌধুরী জাগো নিউজকে জানিয়েছেন এ তথ্য।

তিনি বলেছেন, ‘রোববারই জামাল ঢাকায় আসবেন। লিগ কবে শুরু হবে সে অনিশ্চয়তার পর আমরা তাকে ছুটি দিয়েছিলাম। কারণ, অনেক দিন পরিবারের সঙ্গে দেখা করতে পারেনি। ঢাকা থেকে ডেনমার্ক হয়ে জামাল গিয়েছিলেন জার্মানিতে। সেখানে তার স্ত্রী থাকেন। জার্মানি থেকে ডেনমার্ক হয়ে আবার ঢাকা আসছেন।’

কোন ফ্লাইটে কখন আসছেন? ‘ক্লাবের যারা জামালের আসার বিষয়টা দেখাশোনা করছে তারা আমাকে নিশ্চিত করেছে যে, রোববার সে ঢাকায় আসবে। কোন ফ্লাইটে আসছে সেটা ওদের কাছ থেকে শুনে জানাতে পারব’- বলছিলেন নাসির উদ্দিন চৌধুরী।

আরআই/এসএএস/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]