বিমানবন্দর থেকে ফেরত গেলেন জামাল ভূঁইয়া

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১১:০৭ পিএম, ২৪ এপ্রিল ২০২১

ঢাকায় আসার জন্য সবই ঠিক ছিল জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়ার। ডেনমার্ক থেকে বিমানে উঠবেন এবং রোববার সকালে এসে ঢাকা পৌঁছাবেন- এতটুকু ঠিকঠাকই চলছিল।

কিন্তু বিপত্তি বাধে কোপেনহেগেন বিমানবন্দরে এসে। বিমানবন্দরে এসে ফেরত যেতে হলো সাইফ স্পোর্টিংয়ের এই ফুটবলারকে।

এমিরেটস এয়ারলাইন্সে করে ঢাকায় ফেরার কথা জামাল ভূঁইয়ার। কিন্তু বিমান বন্দরে এসে তিনি জানতে পারেন, যেহেতু বাংলাদেশে এখনও আন্তর্জাতিক ফ্লাইট শুরু হয়নি। ঢাকায় আসতে হলে বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিশেষ অনুমতি লাগবে তার।

সেই অনুমতি না থাকায় এমিরেটস এয়ারলাইন্স জামাল ভূঁইয়াকে বিমানে ওঠার বোর্ডিং পাস দিতে অপারগতা প্রকাশ কর। অগত্যা, বিমানবন্দর থেকে নিজের বাসায় ফেরত যেতে বাধ্য হলেন তিনি।

৩০ এপ্রিল থেকে শুরু হওয়ার কথা বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বের খেলা। সাইফ স্পোর্টিং ক্লাবের হয়ে লিগে অংশ নেয়ার জন্যই ঢাকায় ফিরতে চেষ্টা করছিলেন জামাল। কিন্তু করোনার কারণে আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকায় তা আর সম্ভব হচ্ছে না তার পক্ষে। ২৮ এপ্রিল পর্যন্ত আন্তর্জাতিক ফ্লাইটে নিষেধাজ্ঞা রয়েছে।

নেপালে ত্রিদেশীয় টুর্নামেন্ট খেলে ঢাকায় আসার পরই ডেনমার্ক চলে যান পরিবারের কাছে। কারণ, করোনার কারণে লিগ কবে শুরু হবে তার ঠিক-ঠিকানা ছিল না। কিন্তু বাফুফে যখন ঘোষণা দিয়েছে, ৩০ এপ্রিল থেকে লিগ শুরু হবে, তখন ঢাকায় আসার চেষ্টা করেন জামাল ভূঁইয়া।

আরআই/আইএইচএস/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]