সব ফুটবলার নিয়েই মালদ্বীপ যাচ্ছে বসুন্ধরা কিংস

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৪৫ পিএম, ০৬ মে ২০২১

ঢাকা ত্যাগের আগে করোনা পরীক্ষা, মালেতে গিয়ে আরেকবার। কেউ আক্রান্ত হলে যাতে সমস্যা না হয়, সে কারণে এএফসি কাপ খেলতে বসুন্ধরা কিংস স্কোয়াডের সব ফুটবলারকেই নিয়ে যাচ্ছে মালদ্বীপ। এখন পর্যন্ত যে শিডিউল, তাতে রোববার দ্বীপ দেশটির উদ্দেশ্যে উড়াল দেবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের সর্বশেষ চ্যাম্পিয়নরা।

বসুন্ধরা কিংসের মিডিয়া ম্যানেজার আহমেদ শায়েক জানিয়েছেন, নতুন বাংলাদেশি এলিটা কিংসলের পাসপোর্ট না থাকায় তাকে বাদ দিয়ে ক্লাবের নিবন্ধিত ২৬ ফুটবলারই মালদ্বীপে নিয়ে যাবেন কোচ অস্কার ব্রুজন। কোচিং স্টাফ ও টিম ম্যানেজমেন্ট মিলে যাচ্ছেন আরও ২০ জন। সবমিলিয়ে কিংসের ৪৬ জনের একটি দল মালদ্বীপ যাচ্ছে এএফসি কাপের গ্রুপপর্বে অংশ নিতে।

বসুন্ধরা কিংস খেলবে ‘ডি’ গ্রুপে। তিন প্রতিপক্ষের দুটি ভারতের মোহনবাগান ও স্বাগতিক মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাব। অন্য দলটি কারা হচ্ছে, তা জানা যাবে ১১ মে ভারতের বেঙ্গালুরু এফসি ও মালদ্বীপের ঈগলস ক্লাবের মধ্যেকার প্লেঅফ ম্যাচের পর।

১৪ থেকে ২০ মে গ্রুপ ‘ডি’-এর খেলা হবে মালদ্বীপের মালেতে। বসুন্ধরা কিংস প্রথম দিনের দ্বিতীয় ম্যাচে খেলবে স্বাগতিক মাজিয়ার বিপক্ষে। ১৭ মে বেঙ্গালুরু এফসি বা ঈগসের বিপক্ষে খেলার পর কিংস তৃতীয় ম্যাচ খেলবে মোহনবাগানের বিপক্ষে ২০ মে।

আরআই/এমএমআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]